আজ মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জয়ের পথে চন্দন শীল

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হতে যাচ্ছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল।

বৃহস্পতিবার ১৫ সেপ্টেম্বর দুপুরে মনোনয়ন জমার শেষ দিনে চন্দন শীল ছাড়া অন্য কোনো চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র জমা না দেওয়ায় চন্দন শীলকে চেয়ারম্যান হিসেবে ঘোষণা দিতে যাচ্ছে নির্বাচন কমিশন।

বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ। নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ুর রহমান জানিয়েছেন, চেয়ারম্যান পদে একজনই মনোনয়নপত্র জমা দিলেও সদস্য ও মহিলা (সংরক্ষিত) সদস্য পদে মোট ২৭ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা পড়েছে।
এদিকে মনোনয়নপত্র জমা দেওয়ার আগে চন্দন শীলের পক্ষে বেলা ১১টার দিকে নারায়ণগঞ্জ রাইফেলস ক্লাব চত্বরে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি ও জাতীয় পার্টির প্রেসিডিয়ামের সদস্য একেএম সেলিম ওসমান, আড়াইহাজার আসনের এমপি নজরুল ইসলাম বাবু, সোনারগাঁ আসনের এমপি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা, সাবেক এমপি ও সোনারগাঁ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, জেলা চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট খালেদ হায়দার খান কাজল, জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েলসহ জেলার বিভিন্ন স্তরের জনপ্রতিনিধিরা অংশ নেন। এরপর সেখান থেকে দলের সবাইকে নিয়ে জেলা নির্বাচন কমিশন কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র জমা দেন চন্দন শীল।

স্পন্সরেড আর্টিকেলঃ