আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

জিসা কান্ডঃ জামিন পেয়েছে মাঝি

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জে আলোচিত জিসা মনি অপহরণের ঘটনায় গণধর্ষণ ও হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দেওয়া আসামী মাঝি খলিলুর রহমানকে জামিন দিয়েছে আদালত। বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আনিসুর রহমানের আদালতে জামিন চাইলে তার জামিন মঞ্জুর করা হয়। এর আগে গত ১ সেপ্টেম্বর সকালে খলিল মাঝিকে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে উঠানো হলে বিচারক ২ সেপ্টেম্বর পরবর্তী জামিন শুনানির দিন ধার্য করেন।

জামিনের তথ্য নিশ্চিত করেছেন আসামী পক্ষের আইনজীবী এডভোকেট আবদুল লতিফ মিয়া। তিনি জানান, ১ সেপ্টেম্বর জামিন আবেদন করলে আদালত ২ সেপ্টেম্বর জামিন শুনানির দিন ধার্য করেন। এ দিন আদালতে জামিন চাইলে শুনানী শেষে আদালত জামিন মঞ্জুর করেন।

গত ৪ জুলাই জিসা মনি নগরীর দেওভোগ নিজের বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি।এ ঘটনায় নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি অপহরণ মামলা করে তার পরিবার। ওই মামলায় পুলিশ আব্দুল্লাহ, রকিব ও নৌকার মাঝি খলিলুর রহমানকে গ্রেপ্তার করে। পুলিশের জিজ্ঞাসাবাদ শেষে ৯ অগাস্ট তারা আদালতে জবানবন্দিতে তারা ‘অপহরণ, ধর্ষণ ও হত্যা করে লাশ শীতলক্ষ্যা নদীতে ভাসিয়ে দেওয়ার’ দায় স্বীকার করেন। কিন্তু পরবর্তীতে ২৩ আগস্ট সেই জিসা জীবিত ফিরে আসায় প্রশ্নবৃদ্ধ হয় তদন্ত এবং গ্রেপ্তারকৃত আসামীদের স্বীকারোক্তি নিয়ে।

স্পন্সরেড আর্টিকেলঃ