আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জমি সংক্রান্ত বিরোধে চোখ তুলে নিল প্রতিপক্ষ

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে জমি সংক্রান্ত বিরোধ কে কেন্দ্র করে প্রতিপক্ষে লোকেরা শফিকুল ইসলাম (৩২) নামে যুবকের চোখ তুলে নিয়েছে। শনিবার সন্ধ্যা ৬ টার দিকে এ ঘটনা ঘটেছে উপজেলার হাইজাদী ইউনিয়রে তাঁতিপাড়া কলাগাছিয়া গ্রামে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে আহত শফিকুলের চাচাতো ভাই দুবাই ফেরত লিটন ও তার পরিবারের লোকজন তার চোখ আঘাত করেছে।

আহত যুবকের পিতা হাসমত আলী জানান, তিনি ঐ সময় বাড়ীতে ছিলেন না। দুই বাড়ীর মাঝ খানে একটি মাটির আইল নির্মাণ কে কেন্দ্র করে ৩-৪ দিন আগে উভয় পরিবারের মধ্যে ঝগড়া হয়। তারই রেশ ধরে ঘটনার সময় লিটন, তার পিতা রহমত আলী এবং মাতা শাহিনুর বেগম তার বাড়ীতে হামলা চালায়। এ সময় লিটন তার ছেলে শফিকুলকে শাবল দিয়ে চোখে আঘাত করে। ফলে শফিকুলের বাম চক্ষুর মণিসহ চক্ষুর ভিতরের অংশ কেটে রক্তাক্ত জখম হয়। শফিকুল কে প্রথমে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে শ্যামলী চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে নিলে চিকিৎসক তার চোখটি সম্পূর্ণ ভাবে নষ্ট হয়ে গেছে বলে জানান।

এ ঘটনায় শফিকুলের মাতা মাসুদা বেগম (৪৫) ও স্ত্রী অন্তঃস্বত্তা মারুফা আক্তার ও আহত হন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় শফিকুলের পিতা হাসমত আলী বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। আড়াইহাজার থানার ওসি আকতার হোসেন অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করেছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ