আজ বৃহস্পতিবার, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ছেলের হত্যাকারীদের শাস্তির দাবীতে মায়ের আর্তনাদ

সংবাদচর্চা অনলাইন:

এবারই প্রথম নয়, এর আগেও একাধীক কর্মসূচি পালন করেছেন নিহত ব্যবসায়ী শরীফের মা রহিমা বেগম। বুধবার নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে দেওভোগের আদর্শ নগরের ব্যবসায়ী নিহত শরীফ হোসেনের হত্যাকারীদের বিচারের দাবীতে মা কান্নায় লুটে পড়েন মাটিতে। তিনি জানান, “আমার ছেলেকে বাসা থেকে ডেকে নিয়ে সন্ত্রাসী লালন-শাকিল সহ ১০-১২জন মিলে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করল। আমি হত্যাকারীদের বিচারের দাবী জানাই।

এ দিন শরীফ হোসেনকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী।

সভায় বক্তারা জানান, গত পহেলা এপ্রিল সন্ত্রাসী শাকিল ও লালন বাহিনী সদস্যরা প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ী হোসেনকে কুপিয়ে হত্যা করে। হত্যাকান্ডের ভিডিও ফুটেজ পাশের বাড়ির একটি সিসি টিভির ক্যামেরায় ধরা পড়ে। তাদের সবোচ্চ শাস্তির দাবী করেন তারা। এ সময় বক্তব্য রাখেন আদর্শনগর সমাজকল্যাণ সংসদের সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মহিউদ্দিন ভূইয়াসহ নিহত শরীফের বাবা আলাল মাতবর।

উলেখ্য, গত ১ এপ্রিল সকাল সাড়ে ১০ টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে আদর্শনগর আল আফাসা জামে মসজিদের দক্ষিণে শ্যামলের গ্যারেজের গেইটের সামনে ব্যবসায়ী শরীফকে কুপিয়ে হত্যা করা হয়। এদিন সন্ধ্যায় নিহতের পিতা আলাল মাতবর এ ঘটনায় বাদী হয়ে ফতুল্ল মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরদিনই পুলিশ অভিযান চালিয়ে সিসি টিভির ফুটেজ থেকে চিহ্নিত করে দুজন এজাহারনামীয় আসামীসহ ৯ জনকে গ্রেপ্তার করে।

স্পন্সরেড আর্টিকেলঃ