আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চেয়ারের সন্ধানে আজাদ ও মুকুল

নিজস্ব প্রতিবেদক

ক্ষমতার লোভ না ক্ষমতার স্বাদ! না কি জনসেবার মানসিকতা নিয়ে চেয়ারের সন্ধানে আজাদ ও মুকুল! প্রভাবশালীদের সন্ধানে রাতের আধাঁরে ও দিনের আলোতে ঘুরছেন তারা।

তবে আজাদ ও মুকুলের রাজনৈতিক পরিচয়টা অনেকের কাছে পরিষ্কার যে তারা বিএনপির রাজনীতি করেন। দলের সুদিনে তারা বেশ ছিলেন। দলের দুর্দিনে এখন প্রভাবশালীদের পিছু ছুটছেন ও আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতাদের দলীয় অনুষ্ঠানে যোগদানের মধ্য দিয়ে নিজেদের জন্য একটা সুনিশ্চিত চেয়ার পাওয়ার বাসনায়।

তারা দু’জন ঘুরে ঘুরে নিজেদের অবস্থান শক্ত করার বাসনায় আওয়ামী লীগের নেতাদের সাথে আতাত করছেন। প্রভাবশালী কোন নেতার ছত্রছায়ায় থেকে যদি ক্ষমতা নামক সোনার হরিণ নেয়া যায় তবেই হলো। তারা শহরের আওয়ামী লীগের প্রভাবশালীদের সাথে আতাত করার পায়তারায় রয়েছেন বলে বলছেন শহরের অনেকে।

বিএনপির একাধিক সমর্থকরা বলছেন, আজাদ ও মুকুল তারা নিজেদের ক্ষমতাবান মনে করছেন। তারা ভাবছেন তাদেরকে আওয়ামী লীগের নেতারা চেয়ারে বসাবেন। না বরং তাদেরকে চেয়ার দিবেন না। তারা বলছেন, গতবার আজাদ ও মুকুল যে সুযোগ নিয়েছে তা এবার নাও পেতে পারেন। তবে যদি তাদের এবারও সে সুযোগ ভাগ্যে মিলে যায় তা হলে তারা দলের চেয়ে বেশি কাজ করবেন আওয়ামী লীগের পক্ষে।

আজাদ ও মুকুলের সাথে কথা বলার চেষ্টায় তাদের মুঠোফোনে যোগাযোগ করার জন্য ফোন দেয়া হলে তারা কেউ ফোন উঠান নি। এ জন্য তাদের মন্তব্যও দেয়া যায় নি।

স্পন্সরেড আর্টিকেলঃ