আজ বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঞ্চল্যকর স্বপন হত্যা মামলার সাক্ষ্য দিলেন ম্যাজিস্ট্রেট

সংবাদচর্চা রিপোর্ট : নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর স্বপন হত্যা মামলায় সাক্ষ্য দিয়েছেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহোসীন। সোমবার (২৭ মে) দুপুরে জেলা ও দায়রা জজ আনিসুর রহমানের আদালতে এ সাক্ষ্য গ্রহণ করা হয়।

স্বপন হত্যা মামলায় বাদী পক্ষের আইনজীবী হিসেবে আদালতে উপস্থিত ছিলেন, সরকারি পিপি এডভোকেট এস.এম.ওয়াজেদ আলী খোকন, এডভোকেট মৃনাল কান্তি দত্ত বাপ্পি, এডভোকেট মিনহাজ উল ইসলাম ভূঁইয়া,এডভোকেট জয়ন্ত কুমার ঘোষ প্রমূখ।

এসময় রাষ্ট্র পক্ষের পিপি এডভোকেট ওয়াজেদ আলী খোকন দৈনিক সংবাদ চর্চাকে জানান, স্বপন হত্যা মামলাটি দ্রুত শেষ করা হবে। তারই ধারাবাহিকতায় ইতো মধ্যে আরো একজনের সাক্ষ্য গ্রহন শেষ করা হলো।

এছাড়াও বাদী পক্ষে উপস্থিত ছিলেন, নিহত স্বপনের বড় ভাই অজিত কুমার সাহা। এসময় অজিত কুমার সাহা বলেন,আমার ভাইয়ের হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই। আসামীরা আইনের ফাঁক দিয়ে বের হতে না পারে সে জন্য আমি আদালতের কাছে জোর দাবী জানাচ্ছি।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৭ অক্টোরব সন্ধায় তার বান্ধবী রত্বা রানী চক্রবতীকে দিয়ে মোবাইল ফোনে নগরীর মাসদাইর বাসায় ডেকে আনা হয় স্বপন কুমার সাহাকে। পরে জুসের সাথে ঘুমের বড়ি মিশিয়ে খাইয়ে শিল পুতা দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে স্বপনকে। হত্যার পর লাশ বাথরুমের ভেতরে নিয়ে সাত টুকরা করে বাজারের ব্যাগে ভর্তি করে শীতলক্ষ্যা নদীতে ফেলে দেওয়া হয়। পরে স্বপন হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে আসামী পিন্টু দেবনাথকে কারাগারে পাঠানো হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ