আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চনপাড়ায় র‌্যাবের উপর হামলার ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জ উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকায় মাদকবিরোধী অভিযানে র‌্যাবের উপর হামলার ঘটনায় ৩১ জনকে নামীয় ও অজ্ঞাত পাঁচ শতাধিক ব্যক্তিকে আসামী করে গত ২৮ সেপ্টেম্বর বুধবার রাতে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-১ এর সিপিসি-১ নায়েব সুবেদার তৌফিকুল ইসলাম বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপর হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে এজাহার ভুক্ত ১১ আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার পারভিন বেগম (৩৭, রিপন মিয়া (২৮), রাজু আহাম্মেদ রাজা (২৮), হাসান (৪৭), তপু মিয়া (২৫), জসিম বেপারী (১৮), মো. বাবু (২৭), আমিন (১৯), রাসেল হোসেন (২৪) নাজমুল হোসেন রায়হান (৩০) ও সুজন মিয়া (৫০)। এসময় তাদের কাছ থেকে ৩ দশমিক ৮৫০ গ্রাম গাঁজা, ১৫ গ্রাম হিরোইন, ম্যাগজিনসহ একটি বিদেশী পিস্তল উদ্বার করা হয়েছে। গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, গত ২৭ সেপ্টেম্বর রাতে মাদকদ্রব্য বিরোধী অভিযান পরিচালনার সময় ডাকাত ডাকাত বলে মাইকিং করে চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার চার/পাঁচ শতাধিক মানুষ দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের উপর হামলা চালায়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃত ১১ আসামীকে গতকাল ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ