আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চনপাড়ায় বজলু মেম্বার এর উদ্যোগে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প

রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া এলাকায় ফ্রী চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে ।  কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৯ নং ওয়ার্ড মেম্বার বজলু মিয়ার সার্বিক তত্ত্বাবধান ও আর্থিক সহায়তায় কয়েক শত গরিব মানুষকে গতকাল  ফ্রি চক্ষু চিকিৎসা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী দেওয়া হয়েছে।

চিকিৎসা ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে এক বক্তব্যে বজলু মিয়া বলেন, পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) এর কারণে আজকে চনপাড়ার মানুষ অনেক সুখে শান্তিতে জীবন যাপন করছে। এই এলাকায় ধনী মানুষ যেমন রয়েছে ঠিক তেমনি কিছু নিম্নবিত্তের মানুষও রয়েছে। তাদের স্বাস্থ্য সেবার কথা চিন্তা করে এবং গোলাম দস্তগীর গাজী মন্ত্রী মহোদয়ের নির্দেশে আয়োজন করেছি এই চক্ষু চিকিৎসা ক্যাম্প। আমরা বিশ্বাস করি সমাজের প্রতিটি সফল মানুষ যদি এই সমাজসেবামূলক কাজে এগিয়ে আসেন তাহলেই একসময় সমাজ পরিবর্তন হবে, পরিবর্তন হবে দেশ।

ফ্রী চিকিৎসা সার্বিক ক্যাম্পে সহযোগিতা করেন মমতা চক্ষু হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তার এবং কর্মকর্তা-কর্মচারীগণ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শেখ রাসেল নগর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক আবুবকর সিদ্দিক, স্থানীয় আওয়ামীলীগ ও মহিলালীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

স্পন্সরেড আর্টিকেলঃ