আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গান বন্ধ না করায় যুবককে ছুরিকাঘাত, আটক ২

সংবাদচর্চা অনলাইনঃ

নারায়ণগঞ্জের ফতুল্লায় গান-বাজনা বন্ধ করতে হুমকি দিয়েছিল স্থানীয় মাদক ব্যবসায়ীরা। কথা না শুনায় জামাল হোসেন (৩০) নামে এক যুবকের ভাতিজাকে মারধর করে। পরে প্রতিবাদ করলে জামাল হোসেনের বুকে ও পেটে এলোপাথারী ছুরিকাঘাত করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকেলে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

স্থানীয়রা জানান, গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের রামনগর গ্রামের জামাল হোসেনকে বুকে ও পেটে এলোপাথারী ছুরিকাঘাত করে সন্ত্রাসীরা। পরে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা জামালকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

তারা আরও জানান, ঘটনার পর আহত জামাল হোসেনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা করতে এসে গ্রেফতার হয়েছেন হৃদয় হোসেন বাবু ও রাসেল নামে দুই সন্ত্রাসী।

এ ঘটনায় মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকেলে আহতের বড় ভাই আবুল হোসেন বাদী হয়ে গ্রেফতারকৃত দু’জন সহ ৮ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ৫ জনের বিরুদ্ধে মামলা করেছেন।

মামলার বাদী আবুল হোসেন জানান, সোমবার রাতে প্রতিবেশী সলিমউদ্দিনের বাড়িতে গান বাজনার অনুষ্ঠান চলাকালে স্থানীয় মাদক ব্যবসায়ীরা এসে গান বন্ধ করার জন্য হুমকি দেন। এ সময় তার ভাতিজা শুভ (১৮) প্রতিবাদ করায় সন্ত্রাসীরা তাকে মারধর করে চলে যান। পরে শুভর চাচা জামালকে রাস্তায় পেয়ে তার বুকে ও পেটে এলোপাথারী ছুরিকাঘাত করে সড়কের পাশে ফেলে দেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, ঘটনার পর দুই ব্যক্তি থানায় মারধরের মামলা করার জন্য আসেন। বিষয়টি সন্দেহ হলে খোঁজ খবর নিয়ে জানতে পারি তারা এক যুবককে ছুরিকাঘাত করে থানায় এসেছে। এরপর তাদের গ্রেফতার করে ঘটনার সত্যতা পেয়ে মামলা গ্রহণ করেছি।

স্পন্সরেড আর্টিকেলঃ