আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

গণধর্ষণ মামলা তুলে নিতে বাদীর বাড়িতে হামলা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক গার্মেন্টস শ্রমিককে গণধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলা তুলে নিতে বাদীর বাড়িতে আসামীসহ আসামী পক্ষের লোকজন হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ উঠেছে । ঘটনাটি ঘটেছে বুধবার (১৯ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার পাড়াগাঁও ঠাকুরবাড়িরটেক এলাকায়।

ধর্ষিতার বাবা জানান, তার মেয়ে সিম ফেব্রিক্স নামের একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করে আসছে। গত ১০ ফেব্রুয়ারি বিকেলে পাড়াগাঁও ঠাকুরবাড়িরটেক এলাকার একটি ফুলের বাগানে তার মেয়ে ঘুরতে যায়। এ সময় ঠাকুর বাড়িটেক এলাকার সুরুজ আলী ভুঁইয়ার পুত্র বখাটে সবুজ, খোরশেদ আলমের পুত্র মহিউদ্দিন, মানিক মিয়ার পুত্র শহিদ, রহিজ উদ্দিনের পুত্র মাদক সম্রাট আকাশ মিলে ওই গার্মেন্টস কর্মীকে ফুলের বাগানের নির্জন স্থানে নিয়ে জোরপুর্বক পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ ধর্ষক সবুজ ও মহিউদ্দিনকে গ্রেফতার করে। এদিকে,এ ঘটনায় দায়েরকৃত মামলা তুলে নিতে বুধবার (১৯ ফেব্রুয়ারি) ভোরে ধর্ষক মাদক সম্রাট আকাশের নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাসী বাদীর বসতবাড়িতে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় হামলাকারীরা ব্যাপক ভাংচুর ও লুটপাট করে। পরে খবর পেয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির এএসআই সহকারী উপ-পরিদর্শক শাহীন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকেই ধর্ষিতার পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।
এ বিষয়ে ভুলতা ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আজহার আলী বলেন, হামলার ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

স্পন্সরেড আর্টিকেলঃ