আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

খোরশেদ শিবিরে অদৃশ্য দানবের হানা

সংবাদচর্চা রিপোর্ট
নারায়ণগঞ্জে করোনা পরিস্থিতিতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খোরশেদের সঙ্গে ত্রাণ বিতরণ করতে গিয়ে মো. সোনা মিয়া নামে এক স্বেচ্ছাসেবী করোনা আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়। পরে তাকে নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। সোনা মিয়া পেশায় একজন কাভার্ড ভ্যান চালক।
কাউন্সিলর মাকছুদুল আলম খোরশেদ জানান, মো. সোনা মিয়া আমাদের ত্রাণ টিমের সদস্য। সে রিক্সা ভ্যান চালিয়ে ত্রাণ বিতরন করেন। গত ৩০ এপ্রিল থেকে তার জ্বর অনুভব হলে বিশ্রামে থাকেন। ১ মে তার নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। আজ তার পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে।
তিনি আরো জানান, করোনা দূর্যোগ শুরু হওয়ার পর থেকেই তিনি আমাদের সাথে ত্রাণ টিমে স্বেচ্ছাসেবক হিসাবে কাজ করছিলেন। মানবিক এই মানুষটি সবচেয়ে কষ্টের কাজ গুলো হাসি মুখে করতেন। আমাদের ত্রাণ, সাপোর্ট ও দাফন টিমের বাকী সদস্যরা সুস্থ আছেন।
খোরশেদ বলেন, ‘সোনা মিয়া একজন স্বেচ্ছাসেবক হিসেবে মানুষের জন্য অনেক কিছু করেছে। আমরা সোনা মিয়ার চিকিৎসা ও পরিবারের ব্যায় ভার বহন করবো।’

এদিকে খোরশেদ ৩০ এর অধিক করোনায় মৃতব্যক্তির  দাফন করেছেন । তার এখন পর্যন্ত করোনা হয় নাই। সে সুস্থ্য আছে। তার টিমের এই প্রথম এক সদস্যকে অদৃশ্য দানব করোনাভাইরাস হানা দিয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ