আজ বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

না.গঞ্জ মহানগর যুবদলের আহবায়ক খোরশেদ দুই দিনের রিমান্ডে

খোরশেদ দুই দিনের রিমান্ডে

খোরশেদ দুই দিনের রিমান্ডে

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক ও  ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রবিবার (২৭ মে) দুপুরে অতিরিক্ত চীফ জুডিশিয়াল আদালতে সদর থানার একটি নাশকতার মামলায় রিমান্ড শুনানি শেষে বিচারক আশোক কুমার দত্ত খোরশেদের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

গত ২৩ মে মামলায় উচ্চ আদালত থেকে জামিনে মুক্তি পাবার আগে  তাকে সদর থানায় একটি মামলায় শ্যোন আরেস্ট দেখিয়ে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। আদালত রবিবার রিমান্ড শুনানির দিন ধার্য্য করেছিলেন।

খোরশেদের আইনজীবী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার জানান, এই মামলায় খোরশেদের নাম এজাহারে না থাকার পরও তাকে দুই দিনের রিমান্ড দিয়েছেন আদালত। এই মামলায় সকলেই জামিনে রয়েছেন এবং কাউকে এখন পর্যন্ত রিমান্ড চাওয়া হয়নি।

অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার জানান, পুলিশ এখন বিরোধী দল দমনের জন্য আদালতের কাঁধে বন্দুক রেখে অত্যাচার নির্যাতন শুরু করেছে। বিচার বিভাগের উপর এসব কারণে মানুষ আস্থা হারাচ্ছে এবং এর দায় আদালতও কোনভাবে এড়িয়ে যেতে পারেনা। অন্যায়ভাবে মামলা, জেল ও রিমান্ড দিয়ে নির্যাতন করে বিএনপির নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ মানুষকেও প্রতিপক্ষ বানাচ্ছে এই সরকার। আমি উচ্চ আদালতে আপিল করবো।

স্পন্সরেড আর্টিকেলঃ