আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

খোরশেদকে সৌদিস্থ উগান্ডা অ্যাম্বাসির সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:

করোনাকালীন মানবিক কর্মকান্ড পরিচালনা করায় টিম খোরশেদ এর টিম লিডার এবং নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদকে সংবর্ধনা জানিয়েছে সৌদি আরবস্থ উগান্ডা অ্যাম্বাসি।
বুধবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে জেদ্দার কলসুলেট এরিয়া প্রিন্স মোহাম্মদ বিন আব্দুল আজিজ রোডস্থ জেদ্দাস্থ উগান্ডা কনসুলেট অফিসে মাকছুদুল আলম খন্দকার খোরশেদকে স্বাগত জানান কনস্যুলেটের পার্সোনাল সেক্রেটারি মোহাম্মদ আইজাক সেনোগা। পরে জেদ্দাস্থ উন্ডার কনস্যুলেটের ও কমনওয়েলথ ক্লাব অ্যাম্বাসেডর আব্দুল্লাহ আল জুদি’র সাথে মতবিনিময় করেন খোরশেদ।
এসময় কনস্যুলেট আব্দুল্লাহ আল জুদি বাংলাদেশীদের উগান্ডার জমি ব্যবহার করে কৃষি ও আবাসন খাতে বিনিয়োগের আহবান জানান। তিনি কাউন্সিলর খোরশেদ ও সংশ্লিষ্টদের তাৎক্ষণিক উগান্ডা ভ্রমনের জন্য ভিসা প্রদানের নির্দেশ দেন।

কাউন্সিলর খোরশেদ কনস্যুলেটকে জানান তিনি শীঘ্রই উগান্ডা ভ্রমন করবেন এবং উগান্ডায় ব্যবসার বিষয়ে নারায়নগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্টিজকে অবহিত করবেন। এসময় কনস্যুলার আবদুল্লাহ আল জুদি করোনাকালীন মানবিক কর্মকাণ্ডের জন্য টিম খোরশেদ এর সকল সদস্যদের প্রতি উগান্ডার পক্ষ থেকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।

মত বিনিময় শেষে জেদ্দাস্থ কনসুলার আবদুল্লাহ আল জুদি উগান্ডা অ্যাম্বাসেডর আইজ্যাক বাইরুমা সেবুলাইমের পক্ষে টিম খোরশেদের সকল সদস্যদের উদ্দেশ্যে টিম লিডার কাউন্সিলার মাকছুদুল আলম খন্দকার খোরশেদের হাতে একটি অভিনন্দন ক্রেষ্ট ও উগান্ডার জাতীয় ফসল কফি বীনের প্যাকেট তুলে দেন।
এসময় খোরশেদ অ্যাম্বাসেডর আইজ্যাক বাইরুমা সেবুলাইম ও কনস্যুলার আবদুল্লাহ আল জুদি এবং উগান্ডা সরকারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ভিনদেশী একটি মুসলিম রাষ্ট্রের টিম খোরশেদ এর প্রতি দৃষ্টিপাত করা আল্লাহর রহমত। আল্লাহ রাব্বুল আল-আমীন আমাদের টিমের সকল সদস্য ও কর্মকান্ড কবুল করুন। আমরা সারা জীবন চেষ্টা করবো মানব কল্যানে কাজ করতে, ইনশাআল্লাহ।

এসময় আরো উপস্থিত ছিলেন কাউন্সিলর খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনা, সৌদি আরবে অবস্থানরত বাংলাদেশী ব্যবসায়ী ইঞ্জিনিয়ার নুরুল আমিন, মোঃ জামাল ভূইয়া ও মোহাম্মাদ মোখলেসুর রহমান।

স্পন্সরেড আর্টিকেলঃ