আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

খেলাফত মজলিসের সম্মেলন ও র‌্যালী

নিজস্ব প্রতিবেদক ॥১৫ ডিসেম্বর শুক্রবার সকল ৯টায় নারায়ণগঞ্জ ঐতিহাসিক খানপুর চিলড্রেন পার্ক ময়দানে খেলাফত মজলিস এর ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকীর সম্মেলন ও র‌্যালী অনুষ্ঠিত হয়। নারায়ণগঞ্জ মহানগর খেলাফত মজলিসের সভাপতি ডা: শরীফ মোহাম্মদ মোসাদ্দেক এর সভাপতিত্বে প্রধান অতিথি খেলাফত মজলিসের কেন্দ্রীয় মহাসচিব ড. আহমদ আব্দুল কাদের বলেছেন জেরুজালেম ইসরায়েলের রাজধানী ট্রাম্পের এই ঘোষণা বিশ্বের মুসলমানরা মেনে নেয়নি এবং নেবেও না। ট্রাম্পকে তার স্বীকৃতি বাতিল করতে হবে অন্যথায় বিশ্বের মুসলমানরা ঐক্যবদ্ধ ভাবে ইসরায়েল ও ট্রাম্পের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গড়ে তুলবে।
আরো বক্তব্য রাখেন বিশেষ অতিথি হিসেবে সংগঠনের নায়েবে আমীর অধ্যাপক মুহাম্মদ খালেকুজ্জামান ও আমলাপাড়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল কাদের। অনুষ্ঠানে আলোচক হিসাবে বক্তব্য রাখেন বিশিষ্ট মুহাদ্দিস মাওলানা মোহাম্মদ ইসমাইল, নারায়ণগঞ্জ জেলা সভাপতি এ.বি.এম সিরাজুল মামুন, জেলা সেক্রেটারী হাফেজ মাওলানা আহমদ আলী, মহানগরের সেক্রেটারী অধ্যাপক শাহ আলম ও ইসলামী ছাত্র মজলিসের মহানগর সভাপতি মাওলানা শাব্বির আহম্মেদ প্রমূখ।

বক্তারা বলেন, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প জেরুজালেমকে ইসরায়েলের রাজধানী ঘোষণা করে বিশ্বকে আরো সংঘাতের দিকে ঠেলে দিয়েছেন। এই স্বীকৃতি বিশ্ব মুসলিমের বিরুদ্ধে বিদ্যাঙ্গুলী প্রদর্শনের সামিল।

বর্তমান সরকার যেভাবে ঘুম, খুন ও মিথ্যা মামলা মোকদ্দমা দিয়ে রাজনৈতিক ও সাধারণ মানুষকে যেভাবে হয়রানী করছে তা কখনো মেনে নেওয়ার মত নয়। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সম্মেলন শেষ করে বেলা ১১টায় একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। খানপুর চিলড্রেন পার্ক ময়দান থেকে চাষাড়া হয়ে নারায়ণগঞ্জ ২নং রেলগেইট প্রধান সড়কে গিয়ে র‌্যালিটি শেষ হয়। আরো উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের নেতা মোঃ এমদাদ হোসেন, কামরুল হাসান পায়েল, হাফেজ আওলাদ হোসেনসহ অন্যান্য।

স্পন্সরেড আর্টিকেলঃ