আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

খালেদা জিয়া মুক্ত না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিলেন তৈমূর

নিজস্ব প্রতিবেদক:

সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারা মুক্তি না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন  বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এড. তৈমূর আলম খন্দকার। তিনি বলেন, দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করার জন্য আমাদের এখন যুদ্ধ শুরু হবে। আসুন আমরা শপথ করি।

মঙ্গলবার (২৬ মার্চ) বেলা ১১টায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে চাষাড়ায় স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ ঘোষণা দেন।

নেতাকর্মীদের শপথ করিয়ে তিনি বলেন, আজকে এই বিজয় স্তম্ভে মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মৃতির উদ্দেশ্যে আমরা প্রতিশ্রুতি গ্রহণ করিতেছি যে, আমাদের যুদ্ধ শুরু হলো দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার জন্য। তিনি মুক্ত না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরবো না, আন্দোলন চালিয়ে যাবো। আমাদের অন্য কিছু দরকার নাই, আমাদের প্রথম দরকার দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি। আন্দোলন, রাজনীতি সবকিছুরই প্রধান শর্ত হবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি।

তিনি বলেন, এখন একমাত্র লক্ষ্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি। নারায়ণগঞ্জ বিএনপি কেন্দ্রের যে কোন কর্মসূচিতে পাশে থাকবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বিএনপি নেতা এড. আব্দুল হামিদ ভাষানী, মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ সহ বিএনপি অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এছাড়া তৈমূর  জানান, আগামী ৩১ মার্চ আমাদের পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী ‘স্বাধীনতা, গণতন্ত্র ও খালেদা জিয়ার মুক্তি’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এ সভা মাসদাইরে অবস্থিত তৈমূর আলম খন্দকারের বাড়িতে বেলা ৩টায় অনুষ্ঠিত হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ