আজ বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কোপার সেরা একাদশে নেই মেসি

সদ্য সমাপ্ত কোপা আমেরিকার সেরা একাদশ প্রকাশিত হয়েছে। তবে আর্জেন্টিনার সমর্থকদের হতাশ করে সেই একাদশে জায়গা করে নিতে পারেননি লিওনেল মেসি। অবশ্য এর কারণ পুরো আসরে তার বাজে পারফরম্যান্স ও রেফারিং নিয়ে বিতর্কিত মন্তব্য। অন্যদিকে একদশে জায়গা হয়েছে ব্রাজিলের পাঁচ ফুটবলারের।কোপা আমেরিকার সেরা একাদশের পাঁচজনই ব্রাজিলের। এতে অবশ্য অবাক হওয়ার কিছু নেই। কারণ শিরোপাটা তাদের হাতে উঠেছে। তাছাড়া পুরো আসরে তারা অপরাজিত ছিল। ফাইনালিস্ট পেরু’র দু’জন খেলোয়াড় জায়গা পেয়েছেন একাদশে। এছাড়া তালিকায় কলম্বিয়া, চিলি, আর্জেন্টিনা ও উরুগুয়ে’র একজন করে আছেন।একাদশের আক্রমণভাগে থাকছেন এভারটন সোয়ারেস (ব্রাজিল), পাওলো গুয়েরেরো (পেরু) এবং হামেস রদ্রিগেজ (কলম্বিয়া)। মিডফিল্ড সামলাবেন আর্তুরো ভিদাল (চিলি), লেয়ান্দ্রো পারেদেস (আর্জেন্টিনা) এবং আর্থার (ব্রাজিল)।

সেন্টার-ব্যাক হিসেবে রক্ষণ সামলাবেন থিয়েগো সিলভা (ব্রাজিল) এবং হোসে মারিয়া গিমেনেজ (উরুগুয়ে)। একাদশে ফুল-ব্যাক হিসেবে থাকবেন মিগুয়েল ত্রাউকো (পেরু) এবং দানি আলভেস (ব্রাজিল)।

কোপা আমেরিকার সেরা একাদশের গোলরক্ষকের নামটি যে আলিসন তা বলার অপেক্ষা রাখে না।

সেরা একাদশ
অ্যালিসন বেকার (ব্রাজিল), দানি আলভেজ (ব্রাজিল), থিয়াগো সিলভা (ব্রাজিল), আর্থার (ব্রাজিল), এভারটন (ব্রাজিল), হোসে মারিয়া জিমিনেস (উরুগুয়ে), মিগুয়েল তারুকো (পেরু), লিওনার্দো পারাদেস (আর্জেন্টিনা), আর্তুরো ভিদাল (চিলি), জেমস রদ্রিগেজ (কলম্বিয়া) ও পাওলো গুয়েররো (পেরু)।

 

 

 

স্পন্সরেড আর্টিকেলঃ