আজ মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কিছু অনুপ্রবেশকারী উচ্চাভিলাষী নেতা সরকারের ভাবমূর্তি নষ্ট করছে:সাবেক এমপি পাঞ্জাব

কিছু অনুপ্রবেশকারী উচ্চাভিলাষী

কিছু অনুপ্রবেশকারী উচ্চাভিলাষী

নবকুমার :

পাবনা ৪ আসনের সাবেক এমপি বিশিষ্ট কবি পাঞ্জাব বিশ্বাস বলেছেন,  বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে সামনের দিকে এগিয়ে যাচ্ছে।  বিশ্বব্যাংক পদ্মাসেতু নির্মানের জন্য টাকা না দিয়েই যখন দূর্ণীতির অভিযোগ এনেছিলো পদ্মা সেতু নির্মান যখন অনিশ্চিত তখন জাতির জনকের সাহসী কন্যা নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মানের ঘোষনা দেন। আন্তর্জাতিক অর্থনীতিবিদরা তার এই ঘোষনার পর বলেছিলো বাংলাদেশ নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মান করলে দেশের অর্থনীতি ভেঙ্গে যাবে। গোটা বিশ্বকে অবাক করে আজ নিজস্ব টাকায় পদ্মা সেতু নির্মান প্রায় শেষের দিকে। এটা কেবল সম্ভব হয়েছে প্রিয় নেত্রীর সাহসী পদক্ষেপের ফলে। উন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প নেই”

গতকাল সোমবার (১লা অক্টোবর) আটঘরিয়া উপজেলার সারুটিয়া স্কুল মাঠে “জয় বাংলা মঞ্চ” আয়োজিত পথসভায় প্রধানঅতিথির বক্তব্যে পাবনা-৪ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পাঞ্জাব বিশ্বাস এসব কথা বলেন।

এসময় তিনি আরোও বলেন বিএনপি জামায়াতের সময়ে জঙ্গীরাষ্ট্রের তকমা পাওয়া এই দেশে আওয়ামীলীগ ক্ষমতায় এসে জঙ্গীদমন ও মায়ানমারের নির্যাতিত রোহিঙ্গা শরণার্থীদের নিরাপদ মানবিক আশ্র‍য় দিয়ে বিশ্বের বুকে বাংলাদেশ কে এক মানবিক রাষ্ট্রের স্বীকৃতি এনে দিয়েছেন জাতির পিতার কন্যা। তার মহানুভবতায় মুগ্ধ হয়ে বিশ্বনেতারা প্রিয় নেত্রীকে “মাদার অব হিউম্যানিটি” উপাধি দিয়েছেন।

পাঞ্জাব বিশ্বাস এসময় ভারতের সাথে ছিটমহল বিনিময়, মায়ানমার ও ভারতের সাথে সমুদ্রসীমা জয়, মেট্রোরেল, রুপপুর আনবিক কেন্দ্র সহ সরকারের উল্লেখ যোগ্য উন্নয়নের চিত্র জনগনের মাঝে তুলে ধরেন।

তিনি বলেন, জাতির জনকের কন্যা প্রতিনিয়ত দেশের ও দেশের মানুষের কল্যানে নিরলসভাবে কাজ করে চলেছেন। তবে দলের কিছু অনুপ্রবেশকারী ও উচ্চাভিলাষী কিছু নেতা ও কর্মীর কারনে দলের ও সরকারের ভাবমূর্তি নষ্ট হচ্ছে। পাঞ্জাব বিশ্বাস উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন যদি কোন পিতা, কোন ভাই আমাদের দলের কোন নেতা বা কর্মীর দ্বারা কোন কারনে মনোকষ্ট পেয়ে থাকেন দলের প্রতি ক্ষোভ জন্মে থাকে আমি প্রিয় নেত্রীর পক্ষ পক্ষ থেকে বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে করজোড়ে ক্ষমা প্রার্থনা করি। প্রিয় নেত্রীর উদ্যোগে দেশে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আরোও জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা মার্কার প্রার্থীকে বিপুল ভোটে বিজয়ী করে আওয়ামীলীগ কে রাষ্ট্র ক্ষমতায় আনার আহবান জানান।

এসময় মাজপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার আনিসুর রহমানের সঞ্চালনায় অন্যান্যের মাঝে বক্তব্য দেন ঈশ্বরদী উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আনিসুল হক আনিস মোল্লা, সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম আখতারুজ্জামান, অধ্যাপক মকবুল বিশ্বাস, দাশুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আবু দাউদ বকুল প্রমুখ।

পথসভায় চলাকালীন সারুটিয়া স্কুল মাঠ অগণিত জনতার ঢল নামে।

স্পন্সরেড আর্টিকেলঃ