আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কামাল লোহানীর মৃত্যুতে সাংবাদিক ইউনিয়নের শোক

সংবাদ বিজ্ঞপ্তি

 

ভাষা সৈনিক, দেশের খ্যাতিমান সাংবাদিক, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজের) একাধিকবার নির্বাচিত সভাপতি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানী মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন (এনইউজে)।

সংগঠনের সভাপতি আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক আমির হুসাইন স্মিথ এক যৌথ বিবৃতিতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সাংবাদিকদের অধিকার আদায়ের নেতা কামাল লোহানী আকস্মিক মৃত্যুতে গভীর শ্রদ্ধা নিবেদন করছেন। সেই সাথে তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছেন।

আমির হুসাইন স্মিথ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, দেশের এই ক্রান্তিকালে বর্ষিয়ান সাংবাদিকের চলে যাওয়া বাংলাদেশের জন্য অপূরণীয় ক্ষতি। তিনি বাংলাদেশের যেকোন দুর্যোগের সময় মানুষের পাশে এসে দাড়াতেন। সাংবাদিকসহ শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে আমৃত্যু পর্যন্ত তিনি সংগ্রাম চালিয়ে গেছেন। তার কর্মময় জীবনের মাধ্যমে তিনি বাংলাদেশের প্রতিটি মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন আজীবন।

উল্লেখ্য মহান স্বাধীনতা আন্দোলনের শব্দ সৈনিক ভাষা আন্দোলনের মহান নেতা কামাল লোহানী আজ দুপুরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দ মনে করেন বর্তমান দুঃসময়ে সাংবাদিকদের অধিকার আন্দোলনের এই মহান নেতাকে হারিয়ে সাংবাদিক সমাজসহ দেশের মানুষের অপূরণীয় ক্ষতি সাধিত হয়েছে। সাংবাদিক নেতৃবৃন্দ বিবৃতিতে তার শোকসপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয় এবং তার পরিবারের সদস্যরা যেন এই শোক কাটিয়ে উঠতে পারে সে জন্য মহান রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করেন।

এসএএইচ

স্পন্সরেড আর্টিকেলঃ