আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কলেজ ছাত্রী মুক্তি হত্যার প্রতিবাদে সাথিয়া মুক্তিযোদ্ধা সংসদের বিক্ষোভ

কলেজ ছাত্রী মুক্তি হত্যার

কলেজ ছাত্রী মুক্তি হত্যার

নবকুমার:

পাবনার সাঁথিয়ার নাগডেমরা গ্রামের কলেজ ছাত্রী মুক্তি খাতুনকে পেট্রোল ঢেলে হত্যার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে সাথিয়া মুক্তিযোদ্ধা সংসদ।

বুধবার ২৯ আগস্ট সাথিয়া মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করা হয়। এতে মুক্তিযোদ্ধা সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়। বক্তারা মুক্তিযোদ্ধার সন্তান মুক্তি হত্যার সাথে জড়িত সকল খুনিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসি দাবি জানান।

উল্লেখ্য, সাঁথিয়া উপজেলার নাগডেমরা গ্রামের উন্মুক্ত জলাশয় দখলকে কেন্দ্র করে বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক ও সালাম গ্রুপের মধ্যে বিরোধের জের ধরে গত ১৯ আগস্ট দুপুরে সালাম গ্রুপের লোকজন মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেলের বাড়িতে হামলা চালিয়ে মোজ্জাম্মেলের মেয়ে পাবনা এডওয়ার্ড কলেজের দর্শন বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী মুক্তি খাতুনের গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিত্সাধীন অবস্থায় সোমবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে সে মারা যায়। এর আগেই ঘটনার দিন রাতেই মুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হক বাদী হয়ে ৩২ জনকে আসামি করে সাঁথিয়া থানায় একটি মামলা করেন। পুলিশ রাতে ও পরদিন অভিযান চালিয়ে ২৫ জনকে আটক করে।

স্পন্সরেড আর্টিকেলঃ