আজ শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

‘কঠিন সিদ্ধান্ত না নিলে জেলা আ.লীগের মূল্যায়ন থাকবে না’

সংবাদচর্চা রিপোর্ট:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, জেলা আওয়ামীলীগের মিটিংয়ে আমি (গাজী) আর বাবু ভাই দুইজনে মিলে বলেছি কেন্দ্রের সিদ্ধান্ত অনুযায়ী জেলা আওয়ামীলীগকে কঠিন কঠিক সিদ্ধান্ত নিতে হবে। যদি কঠিন সিদ্ধান্ত না নিতে পারে তাহলে জেলা আওয়ামী লীগের কোনো মূল্যায়ন থাকবে না। আপনারা যদি কঠিন সিদ্ধান্ত নিতে না পারেন তাহলে আমাদেরকে আর ডাকবেন না। আপনারা সিদ্ধান্তহীনতায় ভুগছেন। সুতরাং যে কোন সিদ্ধান্ত কঠিন ভাবে নিবেন সঙ্গে সঙ্গে গৃহীত করবেন, তাহলে আমরা আপনারদের সাথে আছি। সিদ্ধান্তহীনতায় ভুগতে হবে না । কারণ চারিদিকে নির্বাচন চলছে। এই নির্বাচনে আমাদের আওয়ামী লীগের অনেক কর্মীরা বিদ্রোহী প্রার্থীর সঙ্গে যোগ দিয়েছে। সুতরাং এতে আওয়ামীলীগের ক্ষতি হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে থেকে চিঠি এসেছে। যারা বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করবে তাদেরকে ইমিডিয়েট বহিস্কার করতে হবে। এই ধরণের নির্দেশনা যদি আপনারা বাস্তবায়ন না করেন তাহলে আওয়ামী লীগ দিনকে দিন হালকা হয়ে যাবে। কারণ আওয়ামী লীগের কিছু কর্মী যেখানে টাকা পাবে , বিদ্রোহী প্রার্থীরা টাকা নিয়ে দাঁড়াবে তাদের পক্ষে আওয়ামীলীগের কর্মীরা চলে যাবে। আমাদের পার্টি নিঃশেষ হয়ে যাবে । ত্যাগী কর্মী যাদেরকে দলের নমিনেশন দেওয়া আছে তাদের বিপক্ষে যারা কাজ করবে তাদেরকে বহিস্কার করতে হবে। কেন্দ্র থেকে চিঠি আসলে সেই চিঠি অনুযায়ী তাদেরকে বহিস্কার করতে হবে। আপনারা ( জেলা আ.লীগ) যদি সেই সিদ্ধান্ত দ্রুত বাস্তবায়ন করতে না পারেন তাহলে মূল্যায়নহীন হয়ে পড়বে জেলা আওয়ামী লীগ। কারণ জেলা আওয়ামী লীগ অনেক মূল্যবান। তারা এমপি নমিনেশন, ইউনিয়ন পরিষদ নির্বাচনের নমিনেশন ,জেলা পরিষদ নমিনেশন , প্রত্যেকটা নমিনেশন তাদের মাধ্যমে কেন্দ্রে যেতে হয় আমাদেরকে। জেলা আওয়ামী লীগের বিশেষ একটা ক্ষমতা আছে। সেই ক্ষমতা তারা ( জেলা আ.লীগ) যদি বাস্তবায়ন না করে তাহলে কিসের জন্য তাদেরকে জেলা কমিটিতে প্রধানমন্ত্রী বসিয়েছেন এই কথা আমরা মিটিংয়ে বলেছি। উনারা বলেছেন আপনারা যখন বলেছেন আজকে থেকে আমরা একশনে যাবো।

শনিবার ( ৬ নভেম্বর) বিকালে জেলা আওয়ামী লীগের ওয়ার্কিং কমিটির সভা শেষে নারায়ণগঞ্জ -১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদলের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ নজরুল ইসলাম বাবু, সাবেক এমপি হোসনে আরা বাবলি , জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু, সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী, জেলা আওয়ামী লীগ নেতা ইঞ্জি শেখ সাইফুল ইসলাম, ‍শিক্ষা বিষয়ক সম্পাদক সৈয়দা ফেরদৌসী আলম নীলা অনেকে।

স্পন্সরেড আর্টিকেলঃ