আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এমপির কম্বল নিজের নামে দিলেন মহসিন ভূঁইয়া

সংবাদচর্চা অনলাইনঃ

সিদ্ধিরগঞ্জের ৮নং ওয়ার্ডের তাঁতখানা এলাকাবাসীর জন্য ১২’শ কম্বল বরাদ্দ দিয়েছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান। তবে সেই কম্বল নিজ উদ্যোগে বিতরন করেছেন ওই ওয়ার্ডের বিতর্কিত ওয়ার্ড নেতা মহসিন ভূঁইয়া।

বৃহস্পতিবার ৪ঠা ফেব্রুয়ারি বিকেলে সিদ্ধিরগঞ্জের ৮নং ওয়ার্ডের তাঁতখানা বিদ্যালয় মাঠে এক শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এমপির দেওয়া ওই কম্বল নিজ উদ্যোগে দুস্থদের মাঝে বিতরন করেছেন তিনি । সেই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ নিজাম ও মহানগর যুবলীগেরর সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু।

তবে সেই অনুষ্ঠানে ওয়ার্ডের প্রবীণ ও পদে থাকা কোন নেতাকে অতিথি বা দাওয়াতপত্রও দেননি মহসিন ভূঁইয়া। ওয়ার্ডের একাধিক আওয়ামী লীগ নেতারা অভিযোগ করে বলেন,  মহসিন ভূঁইয়া সাংসদ শামীম ওসমানের দেওয়া শীতবস্ত্র তার লোকের মাধ্যমে অসহায়দের শীতবস্ত্র টোকেন দেয়। তাদের বলে, মহসিন ভূঁইয়া ৪ তারিখে শীতবস্ত্র বিতরণ করবেন।

তবে অনুষ্ঠানের অতিথিরা বলছে, সাংসদ শামীম ওসমানের দেওয়া কম্বল আপনাদের মাঝে বিতরন করা হয়েছে। সাংসদের জন্য দোয়াও চেয়েছেন তারা। এদিকে বিতর্কিত ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মহসিন ভূঁইয়া নিজেকে একেক সময় একেক পদের নেতা ও বিভিন্ন সামাজিক সংগঠনের পরিচয় দিয়ে এলাকায় প্রভাব বিস্তার করে আসছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ