আজ বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইসদাইর রাবেয়া স্কুলের শিক্ষার্থীদের পুনর্মিলনী

সংবাদচর্চা রিপোর্ট
ইসদাইর রাবেয়া হোসেন উচ্চ বিদ্যালয়ের ২০১৪ সালের এসএসসি ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেলে স্কুল প্রাঙ্গনে সকল ছাত্রছাত্রীদের উপস্থিতিতে এ পুনর্মিলনী উদযাপিত হয়।

এ সময় স্কুল গর্ভানিং বোডির সভাপতি সিদ্দিকুর রহমান সিদ্দিক বলেন, আগামীতে এরকম অনুষ্ঠানে আমি ব্যক্তিগতভাবে সব রকমের সহয়তা করবো। কারণ স্কুল জীবন থেকে একবার বের হয়ে গেলে আর সেখানে ফেরত যাওয়া যায় না। ফলে স্কুল জীবনের সঙ্গী-সাথীদের সাথে পুনর্মিলন করার সুযোগ আসে না। তবে ইসদাইর রাবেয়া স্কুলের শিক্ষার্থীরা ৫ বছর পরেও সকলে একত্রিত হয়েছে। যা দেখে আমি খুবই আনন্দিত। আমি চাই এভাবেই যাতে শিক্ষার্থীরা আগামীতেও পুনর্মিলনের আয়োজন করে।

সমাজসেবক মো. নাছির বলেন, এই অনুষ্ঠানে আমাকে আমন্ত্রণ করায় আমি খুবই আনন্দিত। আমি সবসময়ই ভালো কাজের সাথে আছি। ৫ বছর পূর্বে এই স্কুল থেকে বের হয়ে যাওয়া শিক্ষার্থীদের পুনরায় একত্রে দেখে আমার কাছে খুবই ভালো লাগছে। আমি আশা করবো এভাবেই যাতে শিক্ষার্থীরা সুখে-দুঃখে একে ওপরের পাশে থাকতে পারে।

দৈনিক সংবাদচর্চা পত্রিকার নিজস্ব প্রতিবেদক সাইফুল সুমনের সঞ্চলনায় এসময় উপস্থিত ছিলেন জয়যাত্রা টেলিভিশনের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মো. আলী হোসেন, সমাজসেবক মো. আকবর, ফটো সাংবাদিক আরিফ হোসেন প্রমূখ।

স্পন্সরেড আর্টিকেলঃ