আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

খুলনা ও গাজীপুরে আ.লীগের প্রার্থী চূড়ান্ত,জাহাঙ্গীরের আনন্দ মিছিল

আ.লীগের প্রার্থী চূড়ান্ত

 আ.লীগের প্রার্থী চূড়ান্তসংবাদচর্চা রিপোর্ট:

আগামী ১৫ মে খুলনা ও গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচনে  ক্ষমতাসীন আওয়ামীলীগ প্রার্থী চূড়ান্ত করেছে। গতকাল রবিবার রাতে খুলনা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে তালুকদার আব্দুল খালেক এবং গাজীপুর সিটিতে এডভোকেট জাহাঙ্গীর আলমকে দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামীলীগ।

গত রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত আওয়ামীলীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা শেষে তালুকদার আব্দুল খালেক এবং এডভোকেট জাহাঙ্গীর আলমের নাম ঘোষণা করা হয়। আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করেন।
তালুকদার আব্দুল খালেক খুলনা মহানগর আওয়ামীলীগের সভাপতি এবং বাগেরহাট-৩ আসনের আওয়ামীলীগ দলীয় এমপি। খুলনা সিটি করপোরেশনের সাবেক মেয়রও ছিলেন তিনি।
এডভোকেট জাহাঙ্গীর আলম গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। গাজীপুর সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস- প্রেসিডেন্ট ছিলেন তিনি। উপজেলা পরিষদ থেকে পদত্যাগ করে ২০১৩ সালে অনুষ্ঠিত সিটি নির্বাচনে মেয়র প্রার্থী হয়েছিলেন জাহাঙ্গীর। আওয়ামীলীগের সমর্থন পেয়েছিলেন এডভোকেট আজমতউল্লাহ খান। ২০১৩ সালের নির্বাচনে খুলনা ও গাজীপুর দুই সিটিতেই মেয়র পদে আওয়ামীলীগ প্রার্থীদের পরাচিত করে জয়ী হয়েছিলেন বিএনপি প্রার্থীরা।
গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ জাহাঙ্গীর আলমকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ঘোষণা করার খবরে গাজীপুরে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
গাজীপুর জেলা শহরের রাজবাড়ী সড়কে রবিবার রাত ১০টার দিকে নেতাকর্মীরা আনন্দ মিছিল বের করেন। দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ ছাড়া চান্দনা চৌরাস্তা, বোর্ডবাজারসহ বিভিন্ন স্থানে নৌকার সমর্থনে মিছিল বের করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ