আজ বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজার পৌরসভার বাজেট ঘোষনা

আড়াইহাজার পৌরসভার বাজেট

 

আড়াইহাজার পৌরসভার বাজেট

আড়াইহাজার  প্রতিনিধি:
নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌরসভার ২০১৮-১৯ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। রোববার (৭ অক্টোবর) দুপুরে আড়াইহাজার পৌরসভা মিলনাতায়নে আয়োজিত অনুষ্ঠানে পৌর মেয়র মোঃ সুন্দর আলী এ বাজেট ঘোষণা করেন।
এবার ৫৩ কোটি ৯৬ লাখ ৫৯ হাজার ২৪০ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। বাজেটে মোট ব্যয় ধরা হয়েছে ৫৩ কোটি ৯৫ লাখ ৪৫ হাজার টাকা। উদ্বৃত্ত দেখানো হয়েছে এক লাখ ১৪ হাজার ২৪০ টাকা।

বাজেট ঘোষনা কালে মেয়র সুন্দর আলী বলেন, এই শহর হবে স্বপ্নের শহর, সকলের শহর। এই শহরের উন্নয়নে আমরা দলমত নির্বিশেষে সকলেই এগিয়ে আসব এই আমার প্রত্যাশা। বাজেটে পৌরসভার ড্রেনেজ, পৌর বাজারের যানজট নিরসন, রাস্তাঘাট নির্মাণ, পরিবেশ উন্নয়ন, সড়ক বাতি, বর্জ্য অপসারণ, হাটবাজার এবং অবকাঠামো নির্মাণে অগ্রাধিকার দেওয়া হচ্ছে। বাজেট বাস্তবায়নে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক ও কাউন্সিলরসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন সচিব তাসলিমা আক্তার, প্যানেল মেয়র হাতেম আলী, উদয়ন চন্দ্র বিশ্বাস, কাউন্সিলর বশিরউল্লাহ, অহিজউদ্দিন, মোমিনুল ইসলাম শুভ, জাকির হোসেন, জাহাঙ্গীর হোসেন, রাশেদুজ্জামান, সাদেকুর রহমান, রাশিদা আক্তার, রিনা বেগম, সামসুন নাহার, হিসাবরক্ষক মোহাম্মদ অলেক মিয়া, নাজমুল হাসান ও প্রধান সহকারী মোহাম্মদ উল¬াহ, প্রকৌশলী সাফায়েত সাদী, মোজাহিদুল ইসলাম প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ