আজ শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে সংঘর্ষের মামলা ডিবিতে

আড়াইহাজার উপজেলার তিলচন্দী গ্রামে সংঘর্ষের বিষয়ে আদালতে মামলা করা হয়েছে। বিজ্ঞ বিচারক মামলাটি তদন্ত করার জন্য নারায়ণগঞ্জ গোয়েন্দা (ডিবি) পুলিশকে দায়িত্ব দিয়েছেন। ১ মার্চ মামলাটি দায়েরের পর বিচারক এ আদেশ দেন।

মামলার আরজি থেকে জানা যায়, ২৮ ফেরুয়ানী শুক্রবার সুফিয়া  এবং মোহর আলী ওরফে মোহনের মধ্যে সম্পত্তি সংক্রান্তে তিলচন্দী এলাকায় এক শালিসী বৈঠক বসা হয়। বৈঠকে এক পর্যায়ে মোহন  ক্ষিপ্ত হয়ে উচ্চ বাচ্য করলে উভয় পক্ষের মেধ্য সংঘর্ষ বাধে। এ সংঘর্ষ থেমে থেমে রাত দশটা পর্যন্ত চলে। রাতে মোহন সুফিয়ার ছেলে কাউসার (১৮) কে মারধর করে মাথা ফাটিয়ে দেয়। এ ব্যাপারে সুফিয়ার  থানায় মামলা করার চেষ্টা করলে মোহন  প্রভাবশালী হওয়ায় তা করতে না পেরে ১ মার্চ বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী ( ঘ অঞ্চল) আদালত নারায়ণগঞ্জে একটি ফৌজদারী মামলা দায়ের করেন ( সি আর মোকদ্দমা নং-৪৭/২০)। বিজ্ঞ বিচারক মামলাটির তদন্ত ভার ডিবি তে ন্যাস্ত করেন। এ দিকে বাদী পক্ষ অভিযোগ করে বলেছে, মামলাটি দায়ের করার পর থেকে মোহন  তা তুলে নেয়ার জন্য চাপ প্রয়োগ করছে ।
মামলার বাদী পক্ষের উকিল এডভোকট মামুন মাহমুদ মিয়া রোববার জানান, বিবাদী পক্ষ দা, ছুরি, লাঠিসোটা নিয়া বাদী পক্ষের উপর হামলা করেছে এবং কাউসার নামে ভিকটিমকে হুরুতর আহত করেছে। বিজ্ঞ বিচারক মামলাটি আমলে নিয়ে ডিবিকে এর তদন্ত ভার দিয়েছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ