আজ সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে মাদ্রাসায় ঢুকে ছাত্রকে পিটিয়ে জখম

আড়াইহাজার প্রতিনিধি
নারায়ণগঞ্জের আড়াইহাজারে মাদ্রাসায় ঢুকে আল-আমিন (১৩) নামে এক ছাত্রকে ধারালো অস্ত্র দিয়ে পিটিয়ে জখম করেছে দৃবৃত্তরা। গুরুতর আহতাবস্থায় ওই মাদ্রাসাছাত্রকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  বুধবার ভোর পাঁচটার দিকে উপজেলার বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা হাফেজিয়া মাদ্রাসায় এ ঘটনা ঘটে।
আহত আল-আমিন ওই ইউনিয়নের চৈতনকান্দা গ্রামেরন মানিক মিয়ার ছেলে

এ ব্যাপারে আল আমিনের পিতা বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

পুলিশ জানায়, বুধবার ভোরে উপজেলা দয়াকান্দা হাফেজিয়া মাদ্রাসার হোস্টেল থেকে প্রকৃতির ডাকে ওই মাদ্রসার ছাত্র আল আমিন বেরুলে দুবৃত্তরা তাকে জোরপূর্বক হাত পা বেধে এবং মুখে কসস্টেপ লাগিয়ে মাদ্রাসার সিড়িতে নিয়ে যায়। পরে দুবৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি আঘাত করে তার শরীরের বিভিন্ন অংশ জখম করে পালিয়ে যায়। দীর্ঘসময় না পেয়ে তার হোস্টেলের সহপাঠী রফিকুল তাকে খোঁজ করতে থাকে। অনেকক্ষণ খোজাখুজির পর সিড়ির কাছে গিয়ে তাকে অজ্ঞান অবস্থায় দেখতে পায়। সেখান থেকে আহত আল-আমিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন জানান, এ ব্যপারে থানায় একটি অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। তবে পূর্ব শক্রতার জেরে প্রতিপক্ষ কেউ এ ঘটনা ঘটাতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে।

স্পন্সরেড আর্টিকেলঃ