আজ রবিবার, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে বিএনপির প্রার্থীর সম্বনায়কের নামে মামলা

মামলা

নিজস্ব প্রতিবেদক:
নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুলিশ প্রটেকশনে থাকা অবস্থায় জাতীয় ‘ঐক্যফ্রন্ট’-এর মনোনীত প্রার্থীর প্রধান সম্মনয়ক আনোয়ার হোসেন অনুকে স্থানীয় আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্প পোড়ানো মামলায় আসামি করা হয়েছে।

জানা গেছে, তিনি হাইকোটের দেয়া পুলিশ প্রটেকশনে রয়েছেন। হাইকোর্ট ডিভিশন রুল নং- ৭৬১৫/২০১০ইং। উক্ত মামলায় স্থানীয় বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের আরও ১৩৫ নেতাকর্মী নামসহ অজ্ঞাত আরও ৭০ থেকে ৮০জনকে আসামি করা হয়েছে। আড়াইহাজার থানায় মামলা নং- ২১(১২)১৮ইং। স্থানীয় পাঁচরুখী মাইজপাড়া এলাকার মিন্নাত আলীর ছেলে নাজিম মোল্লা নামে এক ব্যাক্তি বাদীয় হয়ে ২৭ ডিসেম্বর মামলাটি দায়ের করেন।

মামলায় উল্লেখিত বিবরণ থেকে পাওয়া তথ্যমতে, ২৭ ডিসেম্বর রাত ১টা ৫ মিনিটে বাদী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বের হয়ে দেখতে পান আনোয়ার হোসেন অনুর নেতৃত্বে ও হুকুমে বিএনপির মনোনীত প্রার্থী নজরুল ইসলাম আজাদের নির্বাচনী প্রচারণা কালে ধানের শীষের শ্লোগান করিয়া (বিবাদীরা) ছনপাড়া মাইজপাড়াস্থ আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্পে আসিয়া আগুন ধরিয়ে দেয়।

আনোয়ার হোসেন অনু বলেন, আমি মহামান্য হাইকোর্টের দেয়া পুলিশ প্রটেকশনে রয়েছি। আমি জাতীয় ‘ঐক্যফ্রন্ট’-এর মনোনীত প্রার্থীর প্রধান সম্মনয়ক হিসেবে শান্তিপূর্ণভাবে নির্বাচনী কাজে নিয়োজিত রয়েছি। পুলিশ প্রটেকশনে থাকা অবস্থায় আমার নামে ভিত্তিহীন ও সাজানো এই মামলাটি করা হয়েছে। আমি এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

স্পন্সরেড আর্টিকেলঃ