আজ মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে পুলিশ হত্যা মামলার ২ আসামী গ্রেফতার

 

 আড়াইহাজার প্রতিনিধি:- আড়াইহাজারে  রুবেল নামের এক পুলিশ কনেস্টেবলকে কুপিয়ে হত্যা করার ঘটনায় সন্দেহ ভাজন ২ আসামীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে রাধানগর গ্রাম থেকে থানা পুলিশ ও ডিবি পুলিশ যৌথ অভিযানে এদের গ্রেফতার  করতে সক্ষম হন। গ্রেফতারকৃতরা হলো মান্নান (২৯) পিতা রোশন আলী ও এবায়দুল্লাহ(৩২) পিতা কাদির । এদের বাড়ী রাধানগর গ্রামে।

জানা গেছে, ১ সেপেটম্বর মেঘনা নদী থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যান  সাইফুল ইসলাম স্বপন ও ইউপি সদস্য রুপ মিয়ার মধ্যে দ্বন্দ্বের জের ধরে রুপ মিয়ার ছেলে পুলিশ সদস্য রুবেলকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে স্বপন বাহিনী । রুবেল ছুটিতে বাড়ীতে এসেছিলেন। তিনি ডি এম পির কাউন্টার টেররিজম এ কর্ম রত ছিলেন।

এই ঘটনায় নিহতের বড় ভাই কামাল হোসেন বাদী হয়ে  স্থানীয়  চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপনকে প্রধান আসামী করে ৩২ জনের নামে মামলা দায়ের করেছেন। আজ্ঞাত আসামী করা হয়েছে আরো ২০/২৫ জনকে। এদিকে রুবেল হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে বৃহস্পতিবার বিকালে স্থানীয়রা একটি বিক্ষোভ মিছিল বের করেন।

আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, গ্রেফতার কৃতদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

স্পন্সরেড আর্টিকেলঃ