আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে পুলিশ গণপিটুনীর শিকার

রফিকুল ইসলাম রানা, আড়াইহাজার প্রতিনিধি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দিন দুপুরে ইয়াবা বিক্রি করতে গিয়ে গণপিটুনীর শিকার হয়ে পুলিশ কনষ্টেবল সুমন এখন পঙ্গু হাসপাতালে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সকাল অনুমান সাড়ে ১০ টায় উপজেলার নরসিংদী- মদনগঞ্জ সড়কের নোয়াপাড়া ব্র্যাক অফিস এলাকায়।

প্রত্যক্ষ দর্শীরা জানায়,ওই সময় উপজেলার আড়াইহাজার পৌরসভাধিন নরসিংদী  মদনগঞ্জ সড়কের নোয়াপাড়া ব্র্যাক অফিস এলাকায় পুলিশ কনষ্টেবল সুমন (কনষ্টেবল নং ২১০৯) এবং তার এক সহযোগি সাদা পোশাকে সড়কের পাশে কয়েকজন বখাটের সাথে ইয়াবা বিক্রির ব্যাপারে কথা বলছিল।

এ ব্যাপারে প্রতিবাদ করে অটো রিক্সা চালক ইউসুফ (২০)। এতে ক্ষিপ্ত হয়ে কনষ্টেবল সুমন ও তার সঙ্গে থাকা যুবক অটোরিক্সা চালক ইউছুফকে মারধর করে। এ ঘটনা স্থানীয় লোকজন দেখে এবং ক্ষিপ্ত হয়ে তাদেরকে ধাওয়া দিলে সঙ্গীয় যুবক পালিয়ে গেলেও কনষ্টেবল সুমনকে ধরে গণপিটুনী দিয়ে আটক করে রাখে জনতা।

পরে সংবাদ পেয়ে থানা পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে চিকিৎসা করায়। কিন্তু অবস্থা গুরুতর বিধায় কনষ্টেবল সুমনকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। সুমনের লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিশ অটো রিক্সা চালক ইউছুফকে গ্রেফতার করেছে।

আড়াইহাজার থানার ওসি এম এ হক ঘটনাটি ভূল বুঝাবুঝি বলে জানান। এ ব্যাপারে পুলিশ ও গ্রামবাসি পক্ষে বিপক্ষে মামলার প্রস্তুতি নিচ্ছে বলেও তিনি জানান।

স্পন্সরেড আর্টিকেলঃ