আজ শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে ডাকাত দলের হানা


সংবাদচর্চা রিপোর্ট: নারায়ণগঞ্জের আড়াইহাজারে মঙ্গলবার দিবাগত রাত ২টা থেকে ৩ পর্যন্ত এক বিয়ে বাড়ি সহ ৫/৮ টি বাড়িতে ডাকাত দল হানা দিয়েছে। ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালঙ্কার সহ মালামাল লুট করে নিয়ে গেছে। এ সময় বাঁধা দিলে ডাকাত দলের হামলায় রফিকুল ইসলাম নামে প্রবাসীসহ তার দুই ভাতিজা মোস্তাকিন ও তানভীরকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয় ফতেপুর ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকার টিউবওয়েল মিস্ত্রী ফাইজুল্লাহ তার ভাই মোজ্জামেল, প্রতিবেশী মাসকুর, আব্দুল হাই, হারুন, সদর স্টিল ব্রীজ সংলগ্ন টিপুর ও আড়াইহাজার পৌরসভাধীন নাগড়াপাড়া এলাকার প্রবাসী রফিকুল ইসলাম ও বাগানগর এলাকায় নজরুলের বাড়িতে ডাকাত দল হানা দেয় বলে জানা গেছে। ডাকাতের হামলায় আহত রফিকুলকে রাতেই উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

ফাইজুল্লাহ জানান, রাত ২টার দিকে ২০ থেকে ২৫ জনের মুখোশ পরিহিত একদল ডাকাত তার টিনের ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। পরে আলমারীতে থাকা ৪০ হাজার টাকা ও ৩ ভরি ওজনের স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।

আব্দুল হাই জানান, একই ডাকাতদল তার ঘরের দরজা ভেঙে ১ ভরি ওজনের স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে।

হারুন জানান, তার ঘরের দরজা ভেঙে ১০ হাজার টাকা ও দুই ভরি ওজনের স্বর্ণালঙ্কার লুট করা হয়েছে।

এব্যাপারে আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম সংবাদচর্চাকে বলেন , এক বাড়িতে ডাকাতি হয়েছে। সেখান থেকে একটি মোবাইল নিয়ে গেছে । ডাকাত দল মঙ্গলবার রাতে ৩/৪ টি বাড়িতে হানা দিয়েছে । ডাকাতির বাকী তথ্য ভুয়া।

স্পন্সরেড আর্টিকেলঃ