আজ বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

আড়াইহাজার প্রতিনিধি
আড়াইহাজারে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন মহিলা দল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার। শনিবার সকাল ১০টায় উপজেলা সদরের পারভীনের নিজস্ব প্রতিষ্ঠান আশিক সুপার মার্কেটের চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় পারভীন আক্তার বলেন, শহীদ প্রেন্সিডেন্ট জিয়াউর রহমান ছিলেন এদেশের বহুদলীয় গণতন্ত্রের প্রর্বতক। তিনি এদেশের মানুষকে ভোটের অধীকার পূর্ণপ্রতিষ্ঠিত করেছেন। আর শেখ হাসিনার সরকার যতবারই পেছনের দরজা দিয়ে ক্ষমতায় এসেছে। ততবারই গণতন্ত্রকে গলা টিপে ধরেছে। তিনি বলেন, বর্তমানে গণতন্ত্র বলতে কিছু নেই। আইনের শাসন নেই। সাংবাদিকতায় কোনো স্বাধীনতা নেই। তথ্য ও প্রযুক্তি আইনের মাধ্যমে সাংবাদিকদের হয়রানি করা হচ্ছে। আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে অনেকেই গবীরের ত্রাণ আত্মসাৎ করছে। এছাড়াও সারাদেশেই ছাত্রলীগ ও যুবলীগ তথা আওয়ামী লীগের নেতাকর্মীরা খুনের এক মহোৎসব চালিয়েছেন। তিনি বলেন, সম্প্রতি আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়ায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির গুলিতে এক নিরীহ স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক অর্থবিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন অনু, থানা বিএনপির সহ-সভাপতি শহীদ উল্যাহ মিয়া, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ছালাউদ্দিন চৌধুরী, জেলা যুবদলের সহ-সভাপতি জহিরুল হক, আড়াইহাজার পৌরসভা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক ইউপি সদস্য আমির হোসেন, থানা ওলামা দলের সভাপতি মাওলানা নাসিরউদ্দিন, থানা যুবদলের নেতা জাকির হোসেন মেম্বার, থানা মহিলা দলের সাধারণ সম্পাদিকা পিয়ারা বেগম, আড়াইহাজার পৌরসভা মহিলা দলের সভানেত্রী মাসুদা ও ছাত্রদলের নেতা জোবায়ের রহমান জিকু প্রমুখ। এ সময় রান্না করা খাবার বিতরণ করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ