আজ শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে জমি সংক্রান্তে মামলা করায় বাদীর বিরুদ্ধে মিথ্যা মামলার পায়তারা

জমি

আড়াইহাজারে জমি সংক্রান্তে মামলা করায় বাদীর বিরুদ্ধে মিথ্যা মামলার পায়তারা

জমি আড়াইহাজার প্রতিনিধি:-

আড়াইহাজার উপজেলার ফতেপুর ইউনিয়নের সুলতানসাদী বাজারে জমি সংক্রান্তে মামলা করায় মামলার বাদী হাফেজ আঃ মান্নান নামে এক নিরীহ ও অসুস্থ লোককে মিথ্যা মামলা দেয়ার পয়তারা করাসহ হুমকী দিয়ে বেড়াচ্ছে প্রতিপক্ষ প্রভাবশালী মোঃ সিরাজ মিয়া।

মামলার বাদী হাফেজ আঃ মান্নান জানান, সুলতানসাদী বাজারে তিনি আর এস ২৯৮ নং দাগে ১.২৫ শতক এবং আর এস ২৯৯ নং দাগে ৩.২৫ শতাংশ মোট সাড়ে ৪ শতাংশ সম্পত্তি খরিদ করে ভোগ দখল করছেন।

কিন্তু স্থানীয় প্রভাশালী সিরাজ মিয়া উক্ত সম্পত্তি জবরদখলের পায়তারা করলে বাদী বিজ্ঞ যুগ্ম জেলা জজ, ২য় আদালত, নারায়ণগঞ্জÑএ দেওয়ানী মোকদ্দমা নং ৫৫৮/২০০৯ দায়ের করেন।

সম্প্রতি তিনি ছানি মিস মোকদ্দমা নং ২০/১৬ এর মাধ্যমে বিবাদীগণের প্রতি অস্থায়ী নিষেধাজ্ঞা জারীর আবেদন ও করেন যা বিচারাধীন রয়েছে। এমতাবস্থায় প্রভাবশালী সিরাজ মিয়া নালিশা সম্পত্তিতে ঘর নির্মাণ শুরু করেন। এতে বাধা দিলে সিরাজ সম্প্রতি সুলতানসাদী বাজারে সংঘটিত অগ্নীকান্ডের ঘটনাকে নাশকতা বলে চালিয়ে বাদীকে অগ্নী সংযোগের মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী করা সহ জান মালে ক্ষতি সাধন করার হুমকী দিচ্ছেন। এ ব্যাপারে অভিযুক্ত সিরাজ মিয়ার সঙ্গে কথা বলার জন্য তার সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

স্পন্সরেড আর্টিকেলঃ