আজ বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে চেয়ারম্যান- মেম্বার গ্রুপের সংর্ঘষ, আহত-১০

নারায়নগঞ্জের আড়াইহাজার উপজেলার উচিৎপুরা ইউনিয়নের চেয়ারম্যান নাজিমুদ্দীন এবং ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ আলী গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় নারী সহ অন্তত ১০ জন আহত হয়েছে।

২৮ জুলাই মঙ্গলবার সকালে আতাদি গ্রামে এই ঘটনাটি ঘটেছে।

জানা যায়, পুর্ব শত্রুতার জেরে সকাল ৯ টার দিকে মোহাম্মদ আলী মেম্বারের নেতৃত্বে জয়নাল, কাসেম সহ প্রায় শতাধীক লোকজন টেটা, বল্লম এবং দেশীয় অশ্র-সশ্র নিয়ে নাজিম চেয়ারম্যান ও তার অনুসারীদের বাড়িতে হামলা চালায়।

তাদের হামলায় চেয়ারম্যানের অনুসারীদের মধ্যে সোহরাব (৩০), রেখা (৩৬),সজিব (২৫), হানিফা ৪৫),রাহিমা (৪২), আলামিন (৪০), জসিম (৫৫) সহ ১০জন আহত হন। স্বজনরা আহতদের উদ্ধার করে সোহরাব এবং রেখাকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এবং অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা করান।

সংঘর্ষ চলাকালীন থানা পুলিশ সংবাদ পেলে এস.আই রোকন সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এসময় মোহাম্মদ আলী মেম্বারের গ্রুপের কাছে জিম্মি চেয়ারম্যানের ভাতিজা আশিককে পুলিশ উদ্ধার করেন। ওই সংঘর্ষের ঘটনায় রুবেলদের দ্বিতল ভবনের জানালার থাই গ্লাস ভাংচুর সহ চেয়ারম্যান এবং সোহরাবের বাড়িতে ভাংচুর চালায় সন্ত্রাসীরা।

এলাকাবাসি জানিয়েছে, সোমবার উচিৎিপুরা ইউনিয়নের চেয়ারম্যান নাজিম উদ্দিন মোল্লার ভাতিজা আশিককে একই ইউনিয়নের ২ নং ওয়ার্ড সদস্য মোহাম্মদ আলী ভাতিজা সবুজ মারধর করে। পরে মঙ্গলবার সকালে এই ঘটনার বিচার চাইতে চেয়ারম্যানের লোকজন মেম্বারের বাড়িতে যায়। এতে তর্কবিতর্কের এক পর্যায়ে উভয় পক্ষ্য সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে মেম্বারের লোকজন চেয়ারম্যনের লোকজনকে ধাওয়া দিলে বাড়ি চলে আসে। এক পর্যায়ে মেম্বারের লোকজন চেয়ারম্যানের বাড়ি এসে হামলা করে চেয়ারম্যানকে খুঁজতে থাকে। এই সময় অবস্থা বেগতিক দেখে চেয়ারম্যান নাজিম তার বাড়ির ৪ তলা বিল্ডিংয়ে গিয়ে আশ্রয় নেয়। সংঘর্ষের সাথে জড়িত দুই গ্রুপই আওয়ামীলীগ সমর্থিত।

এ ব্যপারে আড়াইহাজার থানার ওসি মোঃ নজরুল ইসলাম জানান ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ