আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘আল্লাহ ছাড়া কারো সাধ্য নেই আমাদেরকে হারাবে’

নবকুমার:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, দাউদপুরে শিক্ষা প্রতিষ্ঠানে অনেক উন্নয়ন করেছি। কোনো কোনো শিক্ষা প্রতিষ্ঠান দুইটা করেও ভবন পাইছে। রাজনীতিতে দলাদলি থাকবে। আমার চাওয়া পাওয়ার কিছু নাই। আমি আইছি আপনাদের সেবা করতে। মন্ত্রী হওয়ার পরে আমি সপ্তাহে ৪ দিন আসি আমার নির্বাচনী এলাকায়। এমপি না হলে আমি মন্ত্রী হতে পারতাম না। আগে খুটি (এমপি পদ ) ঠিক রাখা লাগবে । আমার খুটি যদি নষ্ট হয়ে যায় তাহলে আমার কোনো দাম নাই। আমি সব সময় চিন্তা করি আমার এলাকা ঠিক রাখতে। আমার খুটি ঠিক রাখতে। সব দলেই ঝগড়া হয়।
বৃহস্পতিবার ২১ এপ্রিল বিকালে বেলদী দাখিল মাদ্রাসায় দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এসব কথা বলেন।

দলীয় নেতাকর্মী ও দাউদপুরবাসীর উদ্দেশে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, আগামী নির্বাচন খুব কঠিন নির্বাচন হবে। আমরা ঐক্যবদ্ধ হয়ে নির্বাচন করলে আল্লাহ ছাড়া কারো সাধ্য নাই আমাদেরকে হারাবে। জননেত্রী শেখ হাসিনাকে আমরা আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করবো। নেত্রী যাকে নৌকা দেবেন আপনারা তাকেই ভোট দিয়ে নির্বাচিত করবেন। আমি কোনো অহংকার করি না। তার কারণ অহংকার পতনের মূল।

এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, সাবেক দপ্তর সম্পাদক আব্দুল আজিজ, যুবলীগের কেন্দ্রীয় কমিটির জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শাহীন মালুম, দাউদপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মতিউর রহমান আকন্দ, মারফত আলী, রূপগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহাবুবুর রহমান মেহের, রূপগঞ্জ উপজেলা মহিলা লীগ সাধারণ সম্পাদক শীলা রানী পাল ,রূপগঞ্জ উপজেলা যুবমহিলা লীগ সভাপতি রিয়া,সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল ,সাধারণ সম্পাদক মাছুম, সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ,সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ