আজ বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আমি একজন সৎ প্রেমিক: মিলন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ও চিত্রনায়ক আনিসুর রহমান মিলন। আসছে ১৫ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে তার অভিনীত আলোচিত ছবি ‘রাত্রির যাত্রী’ মুক্তি পেতে যাচ্ছে। বড় পর্দায় প্রথমবার প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমীর সঙ্গে স্ক্রিন শেয়ার করলেন তিনি। পরিচালনা করেছেন হাবিবুল ইসলাম হাবিব।
প্রায় আড়াই বছর পর ছবিটি রিলিজ হচ্ছে। ‘রাত্রির যাত্রী’ প্রসঙ্গে মিলন  বললেন, ছবিটির মূল বিষয়টি হলো, এটি একটি ভালোবাসার গল্প। ভালোবাসার সেক্রিফাইজ করার জন্য একটি মেয়ে রাতের জার্নি শুরু করে। এই রাতের জার্নি করতে গিয়ে সে যে বিষয়গুলোর সম্মুখীন হয় ভোর হলে তার একটি প্রতিফলন আসে। ভালোবাসার জন্যই তাকে এই জার্নিটা করতে হয়।

মৌসুমীর সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে ‘অনেক সাধের ময়না’ খ্যাত নায়ক বলেন, আমরা একসঙ্গে নাটকে কাজ করেছি। সিনেমাতে প্রথমবার কাজ করলাম। অ্যান্ড আই ওয়াজ ভ্যারি হ্যাপি দ্যাট টাইম।
মিলন বলেন, রাত্রির যাত্রী একটি মৌলিক গল্পের ছবি। একই সাথে তারকা বহুল একটি ছবি। ভালোবাসা দিবসে ছবিটি মুক্তি পাচ্ছে এটা আমার জন্য আনন্দের।

নিজের চরিত্র নিয়ে জানতে চাইলে তিনি বলেন, গল্পে ছেলেটির অনেক প্রতিবন্ধকতা আছে। প্রতিবন্ধকতাগুলো এড়িয়ে যেতে পারে না সে। আবার ভালোবাসাকে রক্ষা করার জন্য তাকে কিছু সিদ্ধান্ত নিতে হয়। সে কারণে অনেকের হয়তো মনে হতে পারে ছেলেটি এমন সিদ্ধান্ত কেন নিলো। সেই জায়গা থেকে দর্শক আমাকে একজন সৎ প্রেমিক হিসেবে দেখবেন।

স্পন্সরেড আর্টিকেলঃ