আজ বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আমরা না খেয়ে থাকার মানুষ না: না.গঞ্জ জেলা প্রশাসক

দেশে এখন না খেয়ে থাকার মত কেউ নেই বলে মন্তব্য করেছেন জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ। তিনি বলেন, বাংলাদেশ অনেক এগিয়ে যাচ্ছে। আগে নারীরা একটি শাঁড়ি পরে বছর কাটাতো। এখন সেটা করতে হয়না। বাংলাদেশ এখন ধনী রাষ্ট্র বলে তিনি জানান।

পল্লী সঞ্চয় ব্যাংকের আয়োজনে গ্রাম উন্নয়ন উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন কথা বলেন। বুধবার নারায়ণগঞ্জ সদর উপজেলায় এই উঠান বৈঠকটি অনুষ্ঠিত হয়। মঞ্জুর হাফিজ বলেন, আর কিছু দিন পর আমরা পদ্মা সেতু উদদ্বোধন করবো। এটা নিজেদের টাকায়। গ্রাহক যেমন নিজের টাকা জমা করে লোন (ঋণ) নেন।

পল্লী সঞ্চয় ব্যাংকের গ্রাম উন্নয়ন উঠান বৈঠকে সঞ্চলনা করেন পল্লী সঞ্চয় ব্যাংকের সিনিয়র অফিসার তন্ময় সরকার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এইচ এম সালাউদ্দীন মনজু, সদর উপজেলা পরিষদের চেয়াম্যান আবুল কালাম বিশ্বাস, সদর উপজেলা এসিল্যান্ড আবুবকর সরকার প্রমুখ।

জেলা প্রশাসক মঞ্জুর হাফিজ তার বক্তব্যে আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশ চালাচ্ছেন তার নেতৃতে সবাই কাজ করছে। এজন্য আমরা এগিয়ে যাচ্ছি। আর এই কারণে সারা পৃথিবী বলে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। আমরা এখন না খেয়ে থাকার মানুষ না। বড় বড় দেশ আমাদেরকে ফোলো করে। আমরা ওনার (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) নেতৃতে সাবলম্বি এবং মাথা উঁচু করে কথা বলি।

স্পন্সরেড আর্টিকেলঃ