আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আবারো ডিস বাবুর নামে চাঁদাবাজির ২ মামলা

সংবাদচর্চা  রিপোর্ট:

কারাবন্দী নাসিক কাউন্সিলর আব্দুল করিম ডিস বাবুর নামে আবারো দু টি মামলা দায়ের করা হয়েছে। ফতুল্লা মডেল থানায় এ মামলা দুটি গ্রহণ করা হয়। মামলা ডিস বাবু কে প্রধান আসামী করা হয়েছে। মামলায় ৯ জনের নাম উল্লেখসহ ১৪ জন কে আসামীরা করা হয়েছে। অন্য আসামিরা হলেন, এসবি স্যাটেলাইট এন্ড ক্যাবল টিভি নেটওয়ার্কের মেইন লাইন রিপিয়ার ম্যান ও বাংলাবাজার সরদার বাড়ি এলাকার বাসিন্দা রিপন (৪২), হোসেন মিয়ার ছেলে সেন্টু (৩২), রেজাউল করিম (৫৮), বাংলা শাহজাহানের ছেলে চুন্নু মোল্লা (৪০), মমিন (৪৫), জুয়েল প্রধান (৪৮), রাজু প্রধান (৪২) ও জাহাঙ্গীর (৪০)।

মামলার এজহারে বাদী মোক্তার হোসেন উল্লেখ করে বলেন, গত ২৫ বছর যাবৎ সরকারের নিয়ম নীতি মেনে সুনামের সাথে ব্যবসা করে আসছিলাম। হঠাৎ গত ১৮ ফেব্রুয়ারি এসবি স্যাটেলাইট এন্ড ক্যাবল টিভি নেটওয়ার্কের মালিক আব্দুল করিম বাবু ওরফে ডিশ বাবু আমার নিকট থেকে ১০ লাখ টাকা দাবি করেন। এছাড়া প্রতি মাসে ৮০ হাজার টাকা দিতে বলেন। আমি দাবিকৃত চাঁদার টাকা দিতে অস্বীকার করলে পিস্তল তাক করে বলেছেন ‘এই শহরে আমার উপরে কথা বলার মতো কোন মায়ের ছেলে জন্ম গ্রহণ করে নাই, আমার সাথে টক্কর দিলে ভোলাইলের মইনুলের মতো তোর পরিণতি হবে।’

প্রসঙ্গত, গত ১৭ এপ্রিল দুপুরে বন্দর থানায় দায়ের করা এক চাঁদাবাজির মামলায় ডিবির হাতে গ্রেফতার হন কাউন্সিলর আব্দুল করিম বাবু।

স্পন্সরেড আর্টিকেলঃ