আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আওয়ামী লীগ হিংসাত্মক সংগঠন নয়: মন্ত্রী গাজী

নবকুমার:

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি , বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন , বিএনপি যখন ক্ষমতায় ছিলো আওয়ামী লীগ নেতাদের বাড়িতে ঘুমাতে দেয় নাই। বিএনপির সন্ত্রাসীরা আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর হামলা করেছে, মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে। বিএনপি নেতাদের টাকা দিয়ে এক আওয়ামী লীগ নেতা তার বাবার জানাযায় অংশ নিয়েছে। এখন বিএনপি নেতারা বাসায় এসে আরামে নাক ডেকে ঘুমাচ্ছে। আমরা কিছু বলি না। তারা ব্যবসা বাণিজ্য করছে। আওয়ামী লীগ হিংসাত্মক সংগঠন নয়। বিএনপি সন্ত্রাসী,দুর্নীতিবাজদের সংগঠন।
গত ৭ আগস্ট মুড়াপাড়ায় বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, বঙ্গবন্ধু গণমানুষের নেতা ছিলেন। বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ গণমানুষের দল। বর্তমান শেখ হাসিনার সরকার জনগণের সরকার। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করে যাচ্ছেন। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের সুফল ভোগ করছে বিএনপি।
তিনি বলেন, রূপগঞ্জে বিএনপি কিছুই করে নাই। আমরা মুড়াপাড়া কলেজ সরকারীকরণ করেছি, ভুলতা ফ্লাইওভার করেছি, মুড়াপাড়ায় গাজী সেতু করেছি, রাস্তা-ঘাট করেছি, প্রত্যেকটা শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবন দিয়েছি। জনগণ এখন উন্নয়ন দেখে ভোট দেবে। জনগণ কখনো বেইমানি করে না। যে উন্নয়ন করে জনগণ তাকেই ভোট দেয়। আমাদের দলীয় নেতাকর্মীরা আগামীতে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় নিশ্চিত করবে। শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করবো।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শাহ্জাহান ভুঁইয়া, ভাইস চেয়ারম্যান সোহেল আহমেদ, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ। এসময় রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা শেখ সাইফুল ইসলাম, আলিম উদ্দিন, আজমত আলী, তাবিবুল কাদির তমাল, বরকত আলী, মতিউর রহমান আকন্দ,মশিউর রহমান তারেক, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মাহাবুবুর রহমান মেহের, যুবলীগ সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, রূপগঞ্জ উপজেলা মহিলা লীগ সাধারণ সম্পাদক শীলা রানী পাল, রূপগঞ্জ উপজেলা যুব মহিলালীগ সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, ইউপি সদস্য রেহেনা আক্তার,লাভলী মানিক, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল শিকদার,সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভুঁইয়া মাছুম, সরকারি মুড়াপাড়া কলেজের ভিপি তুহিন,জিএস সজিবসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের আয়োজন করে মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন । পরে অতিথিবৃন্দ ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ সদস্যের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন। মুড়াপাড়ার প্রত্যেকটা ওয়ার্ডে বঙ্গবন্ধুর জন্য দোয়া হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ