আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আইনজীবি সমিতির নির্বাচনঃ আ.লীগ সমর্থিত প্যানেল ঘোষণা

সংবাদচর্চা অনলাইনঃ

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে(২০২১-২২) আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল ঘোষণা করা হয়েছে।

বুধবার ১৩ই জানুয়ারী মনোনয়ন বোর্ডের আহ্বায়ক পিপি এড. ওয়াজেদ আলী এই প্যানেল ঘোষণা করেন।

আগামী ২৮ জানুয়ারী আইনজীবী সমিতির নবনির্মিত বার ভবনের দ্বিতীয় তলায় ভোট গ্রহণের মধ্য দিয়ে অনুষ্ঠিত হবে এই নির্বাচন।


আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় প্যানেলে সভাপতি পদে এ্যাড. মুহাম্মদ মোহসীন মিয়া, সিনিয়র সহ-সভাপতি পদে এ্যাড. বিদ্যুৎ কুমার সাহা, সহ-সভাপতি পদে এ্যাড. বরুণ চন্দ্র দে, সাধারণ সম্পাদক পদে সাধারণ সম্পাদক এ্যাড. মাহবুবুর রহমান, যুগ্ম সম্পাদক পদে এ্যাড. রবিউল আমিন রনি, কোষাধক্ষ্য পদে এ্যাড. মনিরুজ্জামান কাজল, আপ্যায়ন সম্পাদক পদে এ্যাড. মো. স্বপন ভূঁইয়া, লাইব্রেরী সম্পাদক পদে এ্যাড. মাহমুদুল হক মমিন, ক্রীড়া সম্পাদক পদে এ্যাড. সাজ্জাদুল হক সুমন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে এ্যাড. হাসিবুল হাসান রনি, সমাজ সেবা সম্পাদক পদে এ্যাড. ইসরাত জাহান ইনা ও আইন ও মানবাধিকার সম্পাদক পদে এ্যাড. নুসরাত জাহান তানিয়া।

কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন এ্যাড. সিরাজুল হক মিলন, এ্যাড. সুজন প্রধান, এ্যাড. কামরুল হাসান, এ্যাড. আবু তাহের রানা ও এ্যাড. রোমানা আক্তার।

এরআগে, ২০২০-২১ সালের অনুষ্ঠিত নির্বাচনেও এ্যাড. মুহাম্মদ মোহসীন মিয়াকে সভাপতি ও এ্যাড. মাহবুবুর রহমানকে সাধারণ সম্পাদক করে, সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত এ প্যানেল ঘোষণা করা হয়েছিল।

উল্লেখ্য, ২০২১-২২ সালে অনুষ্ঠিত আইনজীবী সমিতির নির্বাচনী তফসিল অনুযায়ী মনোনয়ন প্রত্র সংগ্রহ ও দাখিলের শেষ দিন ১৪ জানুয়ারী। ওইদিন যাচাই বাছাই শেষে প্রাথমিক বৈধ তালিকা প্রকাশ করা হবে।

মনোনয়নপত্র প্রত্যাহার করা হবে ১৫ থেকে ১৭ জানুয়ারী। চূড়ান্ত বৈধ তালিকা প্রকাশ করা হবে ১৮ জানুয়ারী।

স্পন্সরেড আর্টিকেলঃ