আজ বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আঁটি গ্রামে কুকুরের কামড়ে গুরুত্বর জখম শিশু-কিশোররা নাসিক কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা

আঁটি গ্রামে কুকুরের কামড়ে

আঁটি গ্রামে কুকুরের কামড়েনিজস্ব প্রতিবেদক:

নাসিক ৪নং ওয়ার্ডের আঁটি গ্রামে পাগলা কুকুরের উৎপাত বেড়ে গেছে। কুকুরের কামড়ের আতঙ্কে ছেলে মেয়েরা বাড়ী থেকে বের হতে ভয় পাচ্ছে। অনেকে মক্তব, মাদরাসা, স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছে। অভিভাবকদের দুঃশ্চিন্তার অন্ত নাই।

গত ২৬/১০/২০১৮ইং তারিখ শুক্রবার সরেজমিনে গিয়ে দেখা যায়, আঁটি গ্রামের আর.এম অয়েল মিল সংলগ্ন ইন্তাজ আলী বেপারীর ভাাড়াটিয়া আরমান কবির সৌরভ (৯) কে পাগলা কুকুরে তিনটি কামড় দিয়ে মাংস নিয়ে যায়। তাকে আহত অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে মহাখালীতে চিকিৎসা করায়। শিশুর পিতা আব্দুল সবুজ নিকটস্থ কারখানায় চাকুরী করে, তার মা গার্মেন্টস কর্মী। আরমানের পিতা-মাতা জানান, প্রতিদিনের মত ঐদিন আরমান সকাল ৬ টায় মসজিদের মক্তবে পড়ার জন্য বাড়ি থেকে বের হলে রাস্তায় দাড়ানো ৩/৪ টি কুকুর তাকে ঘিরে ধরে। এবং তার উরুতে কুকুর তিনটি কামড় বসিয়ে দেয়। এছাড়া আক্কেল আলীর বাড়ির ভাড়াটিয়া দেলোয়ারের কন্যা সুবর্ণা (৩), জসিম উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া হাবিবা (৫) কে কয়েকদিন আগে কুকুর কামড়ে আহত করে। তাদেরকেও মহাখালী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এলাকাবাসী এসব কুকুরের আক্রমণের ভয়ে শংকায় দিন কাটাচ্ছে।

নগরবাসীর স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত হচ্ছে। কুকুরের উৎপাত বন্ধ করতে ও শিশু-কিশোরদের নিরাপদে চলাফেরার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে এলাকাবাসী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করছেন।

স্পন্সরেড আর্টিকেলঃ