আজ শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অসহায় মানুষগুলোর কষ্ট সহ্য হয় না: সাজনু

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ: মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু বলেছেন, অসহায় মানুষগুলো আমার বাবা-মায়ের মতো। তাদের দুঃখ কষ্ট আমার দুঃখ কষ্টের মতো লাগে। আর বাবা-মায়ের কষ্ট কোন সন্তানই সহ্য করতে পারে না। গতকাল রোববার সামাজিক সংগঠন ক্যান্টিনের উদ্যোগে প্রয়াত যুবনেতা গোলাম সারোয়ার’র স্মরণে শীর্তাতদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ কালে তিনি এমন অনুভূতি ব্যক্ত করেন।
তিনি আরও বলেন, আমি একবার সিলেট গেলাম, আসার সময় মনে হলো আমার মায়ের জন্য একটি শীতের চাদর নিয়ে যাই। আমার মা সেই চাদরটি শীতে ব্যবহার করতেন। তেমনি আমার অসংখ্য মা শীতে কষ্ট করবে সেটা কিভাবে আমি সহ্য করি। তাই আমাদের বন্ধুদের নিয়ে সামাজিক কাজে নিয়োজিত সংগঠন ক্যান্টিন শীর্তাত্যদের মাঝে এই কম্বল বিতরনের উদ্যোগ গ্রহন করেন।

সকালে উত্তর চাষাড়া এবং বিকালে খানপুর এলাকায় পৃথকভাবে প্রায় ৫ শতাধীক মানুষকে কম্বল বিতরণ করা হয়।
এ সময়ে উপস্থিত ছিলেণ ক্যান্টিনের সভাপতি নূরে আলম রিপন, সাধারণ সম্পাদক গোলাম শরীফ, সদস্য আলী, চাচা লিটন, নির্মল, রনবীর, রিপন, তারেক, বিদুৎ, জসিম, রঞ্জিত, কামরুল,শহীদ সরকার, শহীদ আহম্মেদ, রিয়াজ, নিয়াজ, রতন, সুজন, মুজিবর, হালিম, মাহবুব, ভোলা, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, আমির হোসেন, মোঃ শাহজামাল, হাজী মো: হেদায়েত উল্লাহ খান, হাজী নিজাম আলী মানিক প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ