আজ মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অরিজিনাল গুলো আমার সাথে: আঙ্গুর

নবকুমার:

নারায়ণগঞ্জ -২ ( আড়াইহাজার) আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আতাউর রহমান আঙ্গুর বলেছেন, বিএনপির অরিজিনাল লোকগুলো আমার সাথে রয়েছে। আমি ১৯৯১,১৯৯৬ এবং ২০০৬ সাল পর্যন্ত তিন বার বিএনপির সংসদ সদস্য ছিলাম। আড়াইহাজারে দলমত নিবিশেষে কাজ করেছি। দলকে সু-সংগঠিত রেখেছি। এখন আড়াইহাজার বিএনপি তিন ভাগে গ্রুপিং হয়ে গেছে। কারো স্বার্থে আঘাত লাগলেই আমার বিরুদ্ধে লেখে।
রবিবার ( ৪ অক্টোবর) দৈনিক সংবাদচর্চাকে দেয়া এক সাক্ষাতকারে বিএনপি নেতা আলহাজ্ব আতাউর রহমান আঙ্গুর এসব কথা বলেন।
তিনি বলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি ও সেক্রেটারীবৃন্দ দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন। জেলা কমিটির মেয়াদ শেষ হয়েছে । নতুন কমিটির সভাপতি পদ প্রত্যাশী আমি। নারায়ণগঞ্জে বিএনপির সিনিয়র নেতাদের তালিকায় আমি আছি। দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ , সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাথে নিয়মিত যোগাযোগ রাখছি। বেগম খালেদা জিয়া এবং তারেক রহমান যে সিদ্ধান্ত দেবে আমি তা মেনে নেব। তাদের বিরুদ্ধে আমি কখনো যায়নি। বিএনপির কর্মী হয়েই আমি মরব।
তিনি বলেন, গত সংসদ নির্বাচনে আমাকে মনোনয়ন দেওয়া হয়নি তারপরও আমি দলের বাইরে যায়নি। আর উনি ( নজরুল ইসলাম আজাদ) কিভাবে মনোনয়ন পেয়েছেন সেটাও জানি। কাকে মনোনয়ন দিলে আড়াইহাজারে ধানের শীর্ষ জয়ী হবে সেটাও দল বুঝে গেছে। রাজনীতিতে তারাহুরা করে বড় হওয়া যায় না। সিরিয়াল অনুযায়ী নেতৃত্ব সৃষ্টি হয়। করোনা দুর্যোগে আড়াইহাজারবাসীর পাশে রয়েছি। ২ হাজার পরিবারকে আমার ব্যক্তিগত তহবিল থেকে সহায়তা দিয়েছি। অন্যরা কি দিয়েছে তা আমার জানা নেই। আমার বিরুদ্ধে অনেক অভিযোগ দিয়ে তারা কিছুই করতে পারেনি। গ্রুপিং করলে দলের ক্ষতি হয়। আমি গ্রুপিং এর রাজনীতি করব না। আমি কারো শত্রু না। যারা গ্রুপিং করছে , অন্যের সুনাম নষ্ট করছে তাদের কাছে আমার পরামর্শ থাকবে এগুলো বন্ধ করুন।

স্পন্সরেড আর্টিকেলঃ