আজ বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অব্যাহত রয়েছে আনছার আলীর খাদ্য বিতরণ

সংবাদচর্চা রিপোর্ট:

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক নির্দেশনায় করোনা পরিস্থিতিতে বিপাকে পাড়া হতদ‌রিদ্র পরিবারের মা‌ঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরন ক‌রেছে  রূপগঞ্জ ইউ‌নিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ আনছার আলী। সোমবার (৩০ মার্চ) ৮ম দিনের মতো রূপগঞ্জ ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের রূপগঞ্জ গ্রাম, মুশুরী, টান মুশুরী, নবগ্রাম, সাহাপুর, বাগবেড়, দক্ষিনবাগ, গুতিয়াব, ইছাপুরা, ভক্তবাড়ি, মধুখালী, পিতলগঞ্জ, জাঙ্গীর, হারিন্দা, সুলপিনা, হারারবাড়ি, আলমপুরা, হাবিবনগর, সুরিয়াব, টেকনোয়ান্দা, ছনি ও ভিংরাব এলাকায় এ খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করেন তিনি। এদিন তিনি ইউনিয়নের ৯শ’ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, চাল, ডাল, তেল, আলু, পেয়াজ ও হাত ধোয়ার সাবান।

                                  কাউন্সিলর আতিকের খাদ্য বিতরণ

রূপগঞ্জ ইউ‌নিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ আনছার আলী বলেন, ‘ ধৈর্য, দায়িত্বশীলতা ও দেশপ্রেম নিয়ে একযোগে সবাইকে এই প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করতে হবে। প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র কেউ যেন না খে‌য়ে না থা‌কে, সে‌দি‌কে সবার লক্ষ্য রাখ‌তে হ‌বে ।’
এ সময় রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক মো: মোহন মিয়া, রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সহসভাপ‌তি আব্দুল ম‌তিন ভুঁইয়া, রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক আল আমিন লিটন, আওয়ামীলীগ নেতা নবী হো‌সেন ও মুরাদ হাসানসহ স্থানীয় গন্যমান্য ব্য‌ক্তিরা উপ‌স্থিত ছিলেন।

স্পন্সরেড আর্টিকেলঃ