আজ বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘অনৈতিক সুবিধার কথা মিথ্যা’

নিজস্ব প্রতিবেদক:

‘হাই-বাদলের বিরুদ্ধে নালিশ ’ এই শিরোনামে গত ২৩ অক্টোবর প্রকাশিত সংবাদ ও নালিশের প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই।

গত ২৪ অক্টোবর তিনি সংবাদচর্চাকে জানান, কায়সার হাসনাতের অভিযোগ মিথ্যা। কেন্দ্রে নালিশ দিয়ে উনি (সাবেক এমপি কায়সার হাসনাত) কাজটি ঠিক করে নাই। উনির অনৈতিক সুবিধার কথা মিথ্যা। সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের যে কয়জন মনোনয়ন প্রত্যাশীর নাম জেলা কমিটির কাছে পাঠিয়েছে , জেলা আওয়ামী লীগ সভাপতি -সেক্রেটারী সই করে তাদের নাম আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের কাছে পাঠিয়েছে। কারো নাম বাদ দেওয়া হয়নি। যারা গত নির্বাচনে দলের বিরুদ্ধে বিদ্রোহ করে চেয়ারম্যান হয়েছিলো তাদের বিষয়টি কেন্দ্রকে অবহিত করা হয়েছে। জননেত্রী শেখ হাসিনা সব রিপোর্ট বিবেচনা করে যাকে ভালো মনে করেছেন এবার তাকে মনোনয়ন দিয়েছেন । রিপোর্টে আমরা লিখেছিলাম আমাদের সকল মনোনয়ন প্রত্যাশী যোগ্য। ইউপি চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করতে জেলা কমিটির মিটিং ডাকার সুযোগ নেই।

আব্দুল হাই আরও বলেন, আমরা কোনো দুর্নীতি করি নাই। যারা দলীয় মনোনয়ন না পেয়ে দলের বিরুদ্ধে বিদ্রোহ করবে তাদেরকে দল থেকে বহিস্কার করা হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ