আজ শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

অতিরিক্ত পুলিশ সুপার আলেপের নেতৃত্বে সিরিয়াল ধর্ষক আল আমিন আটক

স্কুল শিক্ষকের পর এবার নারায়ণগঞ্জে এক মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে দশের অধিক ছাত্রীকে ধর্ষণ যৌন হয়রানি ও যৌন নিপীড়নের অভিযোগে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ১১।

৪ জুলাই বৃহস্পতিবার সকাল ১১ টায় নারায়ণগঞ্জ এর সদর উপজেলার ফতুল্লা থানা মাহমুদপুর এলাকায় র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিনের নেতৃত্বে অভিযান চালিয়ে ওই মাদ্রাসার আল আমিনকে আটক করে।

মাদ্রাসা শিক্ষকের নাম মাওলানা মোঃ আল আমিন সে মামুদপুর এলাকার বাইতুল হুদা ক্যাডেট মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক। একই সঙ্গে সে ফতুল্লা এলাকায় একটি মসজিদের ইমাম হিসেবেও দায়িত্ব পালন করে আসছে বলে জানিয়েছেন র‍্যাব ।

র‍্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আলেপ উদ্দিন জানান, কিছুদিন পূর্বে সিরিয়াল রেপিস্ট আশরাফুল আরিফকে গ্রেপ্তারের ঘটনায় টেলিভিশনে প্রচারিত একটি সংবাদের ভিডিও ক্লিপ তার ফেসবুক ওয়ালে আপলোড করেছিল। গত দুইদিন পূর্বে বাইতুল হুদা ক্যাডেট মাদরাসার তৃতীয় শ্রেণীর ছাত্রী এবং তার মা ফেসবুকে দেখছিল। এ সময় হঠাৎ আলেপ উদ্দিনের ওয়ালে থাকা ভিডিওটি দেখে ওই মাদ্রাসার তৃতীয় শ্রেণীর এক ছাত্রী তার মাকে বলেছিল যে, মা আমাদের হুজুর কে কেন গ্রেফতার করে না র‍্যাব, আমাদের হুজুর আমাদের সাথে এরকম এরকম করে। আমার ওই মাদ্রাসায় যেতে ভালো লাগেনা। আমি মাদ্রাসায় আর যাব না। পরে বিষয়টি ওই মেয়ের মা র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিনের সাথে শেয়ার করে। পরে অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন ঘটনাস্থলে এসে ওই মেয়ের জবানবন্দি নেন এবং মেয়েকে কৌশলে মাদ্রাসায় পাঠিয়ে শিক্ষককে আটক করে।

স্পন্সরেড আর্টিকেলঃ