২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার, রাত ১০:১৯

২০২০ সালে ২০বার আত্মহত্যার চেষ্টায় ব্যর্থ, অতঃপর…

বিনোদন ডেস্কঃ

২০২০ সালে ২০ বার আত্মহত্যার চেষ্টা করেছিলেন বিগ বস খ্যাত অভিনেত্রী জয়শ্রী রমিয়া (২৯) । তাঁর মানসিক অবস্থা বিচার করে ভর্তি করা হয় রিহ্যাব সেন্টারে। সেখানে তাঁর চিকিৎসা চলছিল। তবে সেই সেন্টারেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন তিনি।

মারাত্মক হতাশায়  ভুগছিলেন তিনি। বেঙ্গালুরুর মাগাধি রোডের বাসিন্দা জয়শ্রীকে গত বছর ২৫ ডিসেম্বর তাঁকে ভর্তি করা হয় একটি রিহ্যাব সেন্টারে। সেখানেই ছিলেন তিনি। মাঝে কয়েকদিনের জন্য এসেছিলেন বাড়িতে।

রোববার কিছুতেই অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না তাঁর আত্মীয়রা। খবর দেওয়া হয় রিহ্যাব সেন্টারে। সেখানেক কর্মীরা দরজা ভেঙে তাঁর ঘরে ঢুকে উদ্ধার করেন জয়শ্রীর ঝুলন্ত দেহ।

জানা গেছে, আগের দিন সন্ধেবেলা শুধু চা খান তিনি। রাতের খাবার খেতে অস্বীকার করেন। জানান যে, তিনি ডায়েটে রয়েছেন। তারপর থেকেই তাঁর ঘরের দরজা বন্ধ ছিল।

তাঁর প্রথম ছবি ছিল উপ্পু হুলি কারা। এরপর বিগবসের (কান্নাড়) প্রতিযোগী হয়ে তিনি সকলের নজর কাড়েন। গত বছর তিনি হঠাৎ নিজের ফেসবুকে তিনি লেখেন, আমি সব ছেড়ে চলে যাচ্ছি। গুডবাই। তারপর যদিও সেই পোস্ট ডিলিট করে লেখেম যে, তিনি ঠিক রয়েছে। তার  মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

স্পন্সরেড আর্টিকেলঃ