১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ১:৩০

রেগে গেলো ছিনতাইকারী

নিজস্ব প্রতিবেদক:

কাশিপুর ঈদগাহ এলাকার আবু সালেহ মোহাম্মদ সোয়েব সকাল পৌনে ৮টায় রিকশা যোগে কর্মস্থলে যাচ্ছিলেন। বাবুরাইল তারা মসজিদ এলাকায় পৌছালে ছিনতাইকারীর কবলে পড়েন। ৪/৫ জনের একটি ছিনতাইকারী দল চাকু ঠেকিয়ে তার সাথে থাকা একটি সামসাং মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নেয়। ছিনতাইকারীদের মধ্যে একজন মানিব্যাগ চেক করে মাত্র ৮শ’ টাকা দেখে রেগে যায়। ধমক দিয়ে বলে, ‘ সাথে বেশী টাকা রাখস না কে ?

এ ব্যাপারে নারায়ণগঞ্জস্থানে একটি পোস্ট দেন সোয়েবের স্ত্রী তাহিরা কান্তা। তিনি লেখেন , ‘সতর্কতা মুলক পোস্ট:- আজ সকাল ৭টা ৪৫ মিনিটে আমার হাসবেন্ড অফিসে যাওয়ার সময় বাবুরাইল তারা মসজিদের গলিতে ৪/৫ জন ছিনতাইকারি চাকু ঠেকিয়ে আমার হাসবেন্ডের মোবাইল, টাকা নিয়ে গেছে। রিকশায় যাচ্ছিলো।

সবাই সাবধানে চলাচল করবেন। সাবিনা হাসান নামের একজন সেই পোস্টে কমেন্ট করে বলেন, আর কোন ক্ষতি করে নাইতো? ছিনতাইয়ের শিকার সোয়েবের স্ত্রী জবাবে লিখেন, না, মানি ব্যাগে ৮শ’ টাকা ছিলো। একজন ছিনতাইকারী বলেছে, বেশী টাকা রাখোছ না কে?

একই পোস্টে মোল্লা এ রহমান নামের একজনের মন্তব্য ছিলো, ইদানিং নারায়ণগঞ্জের অলিতে-গলিতে ছিনতাই বেড়ে গেছে। প্রশাসনের দৃষ্টি আকর্ষন করছি।

স্পন্সরেড আর্টিকেলঃ