আজ রবিবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

দাউদপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:

রূপগঞ্জ উপজেলার দাউদপুর ই্উনিয়নের স্বেচ্ছাসেবকলীগ নেতাদের উপর কালনী বাজার এলাকায় গত ৬ অক্টোবর বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টায় সন্ত্রাসীরা হামলা করে। দাউদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের কমিটি গঠন করাকে কেন্দ্র করে দাউদপুর ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম জাহাঙ্গীর মাষ্টারের নেতৃত্বে ১৪/১৫ সদস্যের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে এ হামলা চালায়। স্বেচ্ছাসেবকলীগের নতুন কমিটি ও সাংগঠনিক কাজ করে বাড়ি ফিরার পথে তারা সন্ত্রাসীদের কবলে পড়ে। আহত স্বেচ্ছাসেবকলীগ নেতা রাকিব হোসেন (২২), রুবেল আব্দুল্লাহ (২৫), শাকিল আহমেদ (২০) ও হাসেন আলীকে (২৩) রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে দাউদপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইয়াকুব হোসেন বাদী হয়ে দাউদপুর ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম জাহাঙ্গীরসহ ১০ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।
এ ব্যাপারে অভিযুক্ত দাউদপুর ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম জাহাঙ্গীর বলেন, স্বেচ্ছাসেবকলীগ নেতাদের উপর হামলার ঘটনায় আমি জড়িত নই। তবে সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা করা প্রয়োজন।

রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সন্ত্রাসীরা যত শক্তিশালী কিংবা যে দলেরই হোক ছাড় দেওয়া হবে না। অবশ্যই সন্ত্রাসীদের গ্রেফতার করা হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ