৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ৮:৪২

আল্লাহ নিজের হাতে প্রধানমন্ত্রীকে বাঁচিয়েছেন: উজ্জল

সংবাদচর্চা অনলাইনঃ

নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সেক্রেটারি আহাম্মদ আলী রেজা উজ্জল বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে যে চক্রটি স্বপরিবারে হত্যা করেছিল। সেই চক্রটি ২০১৪ সালে এই দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য গ্রেনেড হামলা করেছি। আল্লাহর রহমতে সেদিন তিনি রক্ষা পেয়েছিল।

কিন্তু সেই কুচক্রি মহলটি বার বার ষড়যন্ত্র করে যাচ্ছে। কিন্তু তার মাধ্যমে বাংলাদেশের ও দেশের মানুষের উন্নয়ন হয় বলেই আল্লাহ নিজের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন।’

শুক্রবার (২১ আগস্ট) সকালে শহরের পশ্চিম দেওভোগ এলাকায় শিশুবাগ বিদ্যালয়ের পাশে বঙ্গসাথী ক্লাবের কার্যালয়ে ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন,‘২১ আগস্ট গ্রেনেড হামলায় যারা মারা গেছেন তাদের জন্য দোয়া করবেন। অবশ্যই প্রধানমনন্ত্রীর জন্য দোয়া করবেন। যাতে দেশকে আরো এগিয়ে নিতে পারে। আর আমরা প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবো।

পরে মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহনে ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে দোয়া করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর যুবলীগের কার্যকারী সদস্য ফায়জুল ইসলাম রুবেল, ১৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক মজিবুর রহমান, ১৬নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম, ১২নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ জাবেদ মিয়া, যুবলীগ নেতা মোস্তাক আহমেদ, ক্রীড়া সংগঠক ইকবাল বাবু, যুবলীগ নেতা শেখ মামুন, আলী হায়দার সাগর, মো. মঞ্জুর হোসেন, আলী নূর সুমন, সোহাগ সিরাজ, মো. জুয়েল প্রমুখ।

স্পন্সরেড আর্টিকেলঃ