আজ শনিবার, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

তিনিই স্বপ্নটা দেখালেন: ডিসি

সংবাদচর্চা রিপোর্ট:

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, এটা মহাদুর্যোগে মাহামারীতে আমাদের জন্য সুখবর।  বস্ত্র ও পাটমন্ত্রী  গোলাম দস্তগীর গাজী মুক্তিযুদ্ধের সময় বঙ্গবন্ধুর ডাকে সারা দিয়ে প্রথমেই মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েছিলেন খেতাব পেয়েছেন। আবার এবার  প্রধানমন্ত্রী তাকে স্বাধীনতা পদক দিয়েছেন। তিনিই স্বপ্নটা দেখালেন নারায়ণগঞ্জে দুর্যোগে আমাদের কিছু একটা করা দরকার। সেটা তার সন্তান গাজী গোলাম মর্তুজা পাপ্পার উদ্যোগে নারায়ণগঞ্জবাসীর উপহার হিসেবে চালু হয়েছে। মাননীয় মন্ত্রী মহোদয় প্রথমে অনুমতি দিয়ে এবং এখন উদ্বোধনের পর নারায়ণগঞ্জবাসীর কাছে  কৃতজ্ঞতার সাথে আবদ্ধ রইলেন। আমরা বিশ্বাস করি। যে কার্যক্রমটা শুরু হলো আমরা অনেক বেশি রিপোর্ট করাতে পারব নমুনা সংগ্রহ করতে পারব। আমরা দ্রুত মানুষের কাছে যেতে পারব। আমরা যেভাবে হট স্পট হয়েছি, সেই জায়গাটাতে আমরা যাতে দ্রুত  উত্তোরণ করতে পারি।

বুধবার ( ২৯ এপ্রিল ) দুপুরে  নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন বেস্টওয়ে সিটিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গাজী কোভিড-১৯ রিয়েল টাইম পিসিআর টেস্ট ল্যাব উদ্বোধন অনুষ্ঠানে  জেলা প্রশাসক এসব কথা বলেন।

তিনি বলেন ,মন্ত্রীর কাছে আমাদের অনুরোধ থাকবে।  আমরা দুইটি বেসরকারী হাসপাতালকে প্রক্রিয়া করার জন্য অনুমতি দিয়েছি। এই দুটার কাজও যেন দ্রুত করতে পারি।  বস্ত্র ও পাটমন্ত্রী আমাদের হাসপাতালের সামনে জীবাণুনাশক টানেল স্থাপন করে দিয়েছেন। এই রকম কার্যক্রম চলমান থাকলে নারায়ণগঞ্জবাসী আরো ভালো থাকবে।

গাজী গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার সঞ্চালনায় ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা: জাহিদ মালেক এমপি, নারায়ণগঞ্জ ১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ডাক্তার আবুল কালাম আজাদ, পরিকল্পনা ও গবেষণা পরিচালক ইকবাল করিম, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন, পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, সিভিল সার্জন ডা: মোহাম্মদ ইমতিয়াজ, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: সাঈদ আল মামুন, ডাক্তার রুখসানা রায়হান ( ভাইরোলজিস্ট)  নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এড. মাহাবুবুর রহমান মাছুম। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে যুক্ত হন তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর আব্দুল আলীম, ইউএস বাংলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ আল মামুন, বেস্টওয়ে গ্রুপের চেয়ারম্যান মিজানুর রহমান, দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খাঁন।